মৌসুমীর ভোট প্রার্থণা

Slider বিনোদন ও মিডিয়া

Untitled_ML1_900244462

 

 

 

 

ক’দিন পরই নির্বাচন। তাই জনসংযোগে সময় দিতে হচ্ছে। জনপদে ঘুরছেন দলবল নিয়ে। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন চিত্রনায়িকা মৌসুমী। মৌসুমীর ভোট প্রার্থণার ভিডিও এখন ইউটিউবে। ৩ মিনিট ২০ সেকেন্ডের ভিডিওচিত্রে পাওয়া গেলো রাজনীতিবিদ মৌসুমীকে।

নতুন ছবি ‘লিডার’-এর প্রথম গানের ভিডিওতে এভাবেই হাজির হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী মৌসুমী। গানের নাম ‘বঙ্গবন্ধু হও আবার’। গানটি লিখেছেন ও গেয়েছেন পরিচালক দিলশাদুল হক শিমুল। সংগীতায়োজন করেছেন জীবন বিশ্বাস।

ছবিটিতে দেখা যাবে, প্রতিপক্ষের ঘাত-প্রতিঘাত আর প্রতহিংসাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করবেন মৌসুমী। এতে তার চরিত্রের নাম শিমুল আক্তার নাদিয়া। তার প্রতীক কবুতর মার্কা।

ছবিটি সম্পর্কে মৌসুমী আগেই বলেছিলেন, ‘চরিত্রটির সঙ্গে নিজেকে খাপ খাওয়াতে পারবো বলে মনে হয়েছে। পাশাপাশি নতুনভাবে দর্শকের সামনে হাজির হতে পারছি। এই ছবিটির মধ্য দিয়ে রাজনৈতিক গল্পের ছবি নির্মাণে এগিয়ে আসবেন অনেকে। এতে সিনেমার গল্পে বৈচিত্র্যও আসবে।’

ছবিটিতে মৌসুমীর পাশাপাশি আরও আছেন ওমর সানী, ফেরদৌস, মতিন রহমান, আহমদে শরীফ, সোহলে খান প্রমুখ। নতুন বছরের শুরুর দিকে মুক্তি পাবে ‘লিডার’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *