স্মৃতিসৌধে শ্রদ্ধা জানালেন খালেদা জিয়া

Slider রাজনীতি

 

2015_12_16_11_16_27_9usm4KG78QmuDdoZcO7Ef43BQ1q72x_original

 

 

 

 

ঢাকা: সাভারের জাতীয় স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এসময় তার সঙ্গে দলের সিনিয়র নেতারা ছাড়াও দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার মহান বিজয় দিবস উপলক্ষে সকাল সাড়ে ১০টার দিকে ফুল দিতে আসেন তিনি। এরপর শেরে বাংলা নগরে চন্দ্রি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এদিকে বিএনপি প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে চন্দ্রিমা উদ্যানে দলটির নেতাকর্মীদের ঢল নেমেছে। বুধবার সকাল থেকেই মুলত সমাধিস্থলে নেতাকর্মীদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে।

সরেজমিনে দেখা গেছে, বিজয় দিবসের আনন্দের দিনে দলের প্রতিষ্ঠাতাকে শ্রদ্ধা জানাতে দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতকর্মীরা রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এসে জমায়েত হয়েছেন চন্দ্রিমা উদ্যানে। মূলত খালেদা জিয়ার আগমনকে কেন্দ্র করেই জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে ভিড় করছেন দলটির নেতাকর্মীরা।

এদিকে দীর্ঘ দিন আত্মগোপনে থাকা অনেক নেতাকেই জিয়ার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে। সকাল থেকেই  বিভিন্ন স্লোগানে চন্দ্রিমা উদ্যানকে মুখর করে রেখেছেন দলটির অপেক্ষমান নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *