ছিটমহলের দুঃখ-দুর্দশা নিয়ে ছবিটি

বিনোদন ও মিডিয়া
untitled-20_174740
মৌসুমি হামিদ। মডেল ও অভিনেত্রী। আজ রাত ১২টায় তিনি আরটিভির সেলিব্রেটি লাইভ অনুষ্ঠান ‘লেট নাইট কফি’-র অতিথি থাকবেন। অভিনয় ও সাম্প্রতিক নানা বিষয় নিয়ে কথা বলেছেন তিনি-‘লেট নাইট কফি’তে আজকের আড্ডা কী নিয়ে?

রাত জাগা দর্শকের জন্যই এ অনুষ্ঠান। এতে আমার ব্যক্তিগত জীবনের উত্থান-পতন ও সম্পর্কের নানা সমীকরণ নিয়ে কথা বলব।
‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবির সর্বশেষ অবস্থা কী?
ছবির কাজ শেষ হয়েছে গত সেপ্টেম্বর মাসে। মাঝখানে ছবির নামকরণ পরিবর্তন-সংক্রান্ত খবর প্রকাশ হলেও শেষ পর্যন্ত এ নামটিই বহাল রয়েছে। আগামী সপ্তাহে ছবিটি সেন্সর ছাড়পত্র পাবে বলে আশা করা যায়।
‘শেষ প্রহর’ ছবির কাজও তো শেষ_
হ্যাঁ, ছবিটির দৃশ্যধারণ কাজ শেষ হয়েছে। তবে কবে মুক্তি পাবে, তা পরিচালক এইচআর হাবিব বলতে পারবেন। এর গল্প ভারত ও বাংলাদেশের ছিটমহলের নাগরিকদের দুঃখ-দুর্দশা নিয়ে। এই ছবিতে আমি অভিনয় করেছি কৃত্তিবালা নামে একটি চরিত্রে। সে ছবির আরেক চরিত্র নরেনের দ্বিতীয় স্ত্রী। তাদের একটি মেয়েও আছে। কারণে_ অকারণে কৃত্তিবালা তার স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করে। এই ছবিতে আমার সহশিল্পী ছিলেন শিমুল খান ও জান্নাতুল ফেরদৌস পিয়া।
র‌্যাম্পে হাঁটা কি একেবারে বাদ দিয়েছেন?
অভিনয়ে ব্যস্ততার কারণে অনেক দিন র‌্যাম্পে হাঁটা হয়নি। কিন্তু একেবারে বাদ দেওয়ার চিন্তা নেই। সম্প্রতি বুলবুল-টুম্পার সঙ্গে র‌্যাম্পে হাঁটা নিয়ে কথা হয়েছে।
নতুন কোন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন?
একটি ভালো চিত্রনাট্য পেয়েছি অনেক দিন পর। তবে অনেকটা বিকল্পধারার মনে হয়েছে। এখনও কাজ করব কি-না সিদ্ধান্ত নিতে পারিনি। এছাড়াও বাণিজ্যিক ধারার বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজের কথা চলছে।
টিভি নাটকে অভিনয়?
সিনেমার ব্যস্ততার কারণে টিভিতে একটু কম অভিনয় করা হচ্ছে। তারপরও প্রায় হাফ ডজন ধারাবাহিক নাটকে কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *