গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় চ্যানেল-২৪ সাংবাদিক রাজু আহত

Slider খুলনা বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী সারাদেশ

Photo 2

 

 

 

 

 

এম আরমান খান জয়,গোপালগঞ্জ : গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় চ্যানেল-২৪ এর সাংবাদিক রাজীব আহম্মেদ রাজু গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে জেলা শহরের লতিফপুর ইউনিয়ন পরিষদ অফিসের সামনের সড়কে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক রাজু জানান, রাত সাড়ে ৯ টার দিকে যুমনা টেলিভিশনের স্টাফ করেসপডেন্ট মোজাম্মেল হোসেন মুন্নার ঘোষেরচর দক্ষিণপাড়া বাসা থেকে মটরসাইকেল যোগে নিজ বাসা বেদগ্রামে ফিরছিলেন। পথিমধ্যে লতিফপুর ইউনিয়ন পরিষদ অফিসের সামনে ৫/৬ জনের একদল সন্ত্রাসী তার গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা তাকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় তার মাথা ফেঁটে যায় এবং শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।
তিনি বলেন, এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬ জনকে আসামি করে অভিয়োগ দায়ের করা হয়েছে।গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।
এ ঘটনায় গোপালগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা নিন্দা জানিয়েছেন এবং দোষীদের গ্রেফতারসহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *