নন-এমপিও শিক্ষকদের গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচি পালিত

Slider জাতীয়
12-11-15-non-mpo-teacheres-_173705
মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসাসহ স্বীকৃতিপ্রাপ্ত সব নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানে এমপিওভুক্তির দাবিতে গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচি পালন করছে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশন।
রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত অবস্থান কর্মসূচির ২০তম দিনে এ কর্মসূচি পালন করেন শিক্ষকরা।
এর আগে শিক্ষক-কর্মচারীরা ২৬-২৭ অক্টোবর কেন্দ্রীয় শহীদ মিনারে ও ২৮-২৯ জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন। ৩০ অক্টোবর থেকে ৬ দিন অনশন কর্মসূচি পালন কালে শিক্ষক-কর্মচারীরা অসুস্থ হলে নাগরিক সমাজের অনুরোধে অনশন কর্মসূচি প্রত্যাহার করেন। কিন্তু অবস্থান কর্মসূচি অব্যাহত রেখেছেন শিক্ষক-কর্মচারীরা।
এর আগে ১৭ তম দিনে মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ এবং ১৮তম দিনে শূন্য থালা হাতে প্রতিবাদ কর্মসূচি পালন করেন তারা। গত ২৬-২৭ অক্টোবর কেন্দ্রীয় শহীদ মিনারে ও ২৮-২৯ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন তারা।
এরপর ৩০ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ৬ দিন অনশন পালন করেন। অবস্ট’ান কর্মসূচিতে বক্তৃতা করেন, সংগঠনের সভাপতি অধ্যক্ষ এশারত আলী, সাধারণ সম্পাদক তাপস কুমার কুণ্ডু, সিনিয়র সহ সভাপতি আবুল কামাল আজাদ, সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক বেলোয়ারা খানম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *