‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী পিচ্চি শাহিন নিহত

Slider জাতীয়

 

IMG_27903162921090

 

 

 

 

 

 

 

শেখ মামুন, রাজবাড়ি ;

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে’ রাজবাড়ী জেলার শীর্ষ সন্ত্রাসী তৌহিদুল ইসলাম শাহিন ওরফে পিচ্চি শাহিন (৩০) নিহত হয়েছেন। এ সময় ডিবি পুলিশের দুই এসআই, এক এএসআই ও এক কনস্টেবল আহত হন।

বুধবার রাত ৩টার দিকে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

নিহত সন্ত্রাসী পিচ্চি শাহিন রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

আহতরা হলেন-রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই নিজাম উদ্দিন (৪৫), এসআই কামাল হোসেন (৩৫), এএসআই হিরণ কুমার বিশ্বাস (৩৮) ও কনস্টেবল শফিকুল ইসলাম (২৪)।

ডিবির এসআই কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার তাকে গ্রেপ্তারের পর রাতে অস্ত্র উদ্ধারে সদরের আলীপুর ইউনিয়নে গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা শাহিনের সন্ত্রাসী বাহিনী পুলিশের উপর হামলা করে। এ সময় পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। শাহিন পলানোর চেষ্টা করলে সন্ত্রাসীদের গুলিতে তিনি আহত হন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ১টি ওয়ান শুটারগান ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

আহত অবস্থায় শাহীনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ শিকদার জানান, মৃত অবস্থায় শাহীনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

উল্লেখ্য, পিচ্চি শাহিনের বিরুদ্ধে ৮টি হত্যা, ৪টি অস্ত্র ও ১টি পুলিশের উপর হামলার মামলা রয়েছে। তিনি জেলা পুলিশের তালিকাভুক্ত আসামি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *