গণতন্ত্র রক্ষায় উপনির্বাচনে অংশ নিয়েছি: কাদের সিদ্দিকী কাদের সিদ্দিকী -ফাইল ছবি

Slider রাজনীতি
97685_f1
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, গণতন্ত্র রক্ষার জন্য এই উপনির্বাচনে অংশ নিয়েছি। আওয়ামী লীগের এমপিরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫৩টি আসনে নির্বাচিত হয়ে দেশের গণতন্ত্র ধংস করেছিলেন। আমার এই নির্বাচনে অংশ গ্রহণের মধ্যে দিয়ে তার অবসান হবে।
সোমবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতীর জোকারচরে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।
কাদের সিদ্দিকী বলেন,  মুক্তিযুদ্ধে অংশ নিয়ে অনেকের সেবা করেছি কিন্ত কালিহাতীবাসীর সেবা করতে পারিনি। কালিহাতীতে আমার জন্ম। এবার সুযোগ এসেছে তাদের সেবা করার। আমি লোন খেলাপি নই। ব্যাংক আমার সাথে ছলনার আশ্রয় নিয়েছে। আমি নির্বাচন কমিশনের কাছে বিচার চেয়েছিলাম। তারা শুনেনি। আমি হাইকোর্টে গিয়েছি। আদালত আমার কথা শুনে মনোনয়নপত্র গ্রহন করতে বলেছে। এখন শুনছি তারা আপিল করেছে। আপিলের বাদী হয়েছে কে আমি জানতে চাই।
তিনি প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করার আহবান জানান এবং পুলিশকে কোন দল বা পক্ষর লাঠিয়াল বাহিনী না হয়ে কাজ করার অনুরোধ করেন।
কৃষক শ্রমিক জনতালীগ স্থানীয় ইউনিয়ন শাখার সভাপতি আব্দুস ছালামের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন- জেলা  কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এ এইচ এম আব্দুল হাই, কালিহাতী উপজেলার সভাপতি হাসমত আলী, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি আব্দুল হাই নিয়ন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *