মেহেরপুরে বিএনপি-জামায়াতের ৯ কর্মীসহ আটক ২০

Slider বাংলার আদালত
image_280484.atok
মেহেরপুরে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের নয় কর্মী-সমর্থক ও মাদকসেবী এক শিক্ষকসহ বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভূক্ত ২০ জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতের বিভিন্ন সময়ে মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর থানা পুলিশ অভিযান চালিয়ে এসব আসামিদের আটক করে। আটকদের মধ্যে জিআর মামলায় একজন, সিআর মামলায় একজন, নিয়মিত মামলায় পাঁচজন, নাশকতার আশঙ্কায় ১৫১ ধারায় ৯ জন, ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্ত চারজন আসামি রয়েছে।

আটক শিক্ষক আবুল হাসেম গাংনী উপজেলার ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার বাড়ি সাহারবাটি গ্রামের গোসাইডুবি পাড়ায়। তাকে গাঁজা সেবনের দায়ে আটক করেছে গাংনী থানা পুলিশ। এদিকে জেলা বিএনপির সভাপতি ও গাংনী আসনের সাবেক এমপি আমজাদ হোসেনের বাড়িতে হামলার অভিযাগে বিএনপির চার কর্মীকে আটক করা হয়েছে। এ ছাড়া মুজিবনগর থানা পুলিশ ও মেহেরপুর সদর থানা পুলিশ নাশকতার আশঙ্কায় বিএনপির পাঁচ কর্মী-সমর্থককে আটক করেছে। তাদের ১৫১ ধারায় আটক দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার আহমারউজ্জামান জানান, পুলিশ সুপার হামিদুল আলমের নেতৃত্বে সদর থানার ওসি আহসান হাবীব, গাংনী থানার ওসি আকরাম হোসেন ও মুজিবনগর থানার ওসি আব্দুস সালেকের নেতৃত্বে পুলিশের একাধিক দল জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভূক্ত এসব আসামিদের আটক করে। আটকদের মধ্যে গাংনী থানায় রয়েছেন ৯ জন, মুজিবনগর থানায় সাতজন ও সদর থানায় চারজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *