গাজীপুরের গাছায় ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলরের দ্বিতীয় কার্যালয় উদ্বোধন

গ্রাম বাংলা


মোঃআলী আজগর খান পিরু: গাজীপুর মহানগর গাছা থানাধীন বঙ্গবন্ধু কলেজের সাথে গাজীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পাশে ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলরের দ্বিতীয় কার্যালয় উদ্ভোধন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় কার্যালয় উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে, গাজীপুর মহানগর ৩৬ নং ওয়ার্ডে বিপুল ভোটে নবনির্বাচিত সুযোগ্য কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর গাছা থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মহিউদ্দিন আহমেদ।

উপস্থিত ছিলেন, ৩৪, ৩৫ ও ৩৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনা হেনা, ৩৫ নং ওয়ার্ডের সাবেক স্বর্ণ পদক প্রাপ্ত কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, স্বেচ্ছাসেবক লীগ নেতা গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গাছা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক মোঃ শফিকুল ইসলাম শফিক, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মোঃ মনির হোসেন, বঙ্গবন্ধু কলেজের প্রভাষক মোঃ মামুনুর রশিদ, মোঃ সুজন মিয়া, আওয়ামী লীগ নেতা মোঃ রুহুল মিয়া মোঃ আক্তার হোসেন টিপু, মোঃ সোহেল আল মামুন, সাংবাদিক মোঃ আলী আজগর খান পিরু, সাংগঠনিক সম্পাদক গাজীপুর জেলা প্রেসক্লাব, যুবলীগ নেতা,মোঃ হাসান আলী প্রমুখ। গাছা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৬ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত সুযোগ্য কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন মোল্লা । কাউন্সিলরের নিজ বাড়ি গাছা গ্রাম থেকে উত্তর দিকে উজারপাড়া গ্রামে, বাড়ির পাশে নিজ মোল্লা মার্কেটে তাহার প্রধান কার্যালয়, এখানে তিনি বসেন ওয়ার্ডের সকল কার্যক্রম পরিচালনা করেন এবং জনসাধারণের সেবা প্রদান করেন। গাছা গ্রাম থেকে উজারপাড়া গ্রামের দূরত্ব প্রায় তিন থেকে চার কিলোমিটার। গাছা এলাকার জনসাধারণের বিভিন্ন প্রয়োজনে কার্যালয়ে যেতে হয়, যাতায়াত অনেক কষ্ট হয়ে যায়, সময় ও অনেক বেশি লাগে, তাই এলাকাবাসীর সুবিধার্থে মানবিক কাউন্সিলর তার নিজ উদ্যোগে গাছায় আরেকটি কার্যালয় উদ্বোধন করেন, এখানে ও তিনি বসবেন এবং এলাকাবাসীর সেবা প্রদান করবেন। অনুষ্ঠানে এলাকাবাসীর গণ্যমান্য ব্যক্তিবর্গ সবাই কাউন্সিলরের প্রতি খুশি হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *