টঙ্গীতে কলকারখানায়ও গণসংযোগ করছেন প্রার্থীর

Slider ফুলজান বিবির বাংলা

Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র সাত দিন বাকী। এরই মধ্যে প্রচারণার মাত্রাও বাড়ছে। এখন রাস্তা ঘাট ও কলকারখানাও গণসংযোগ করছেন প্রার্থীরা।

রবিবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে টঙ্গীর পশ্চিম থানার এক এলাকায় দুই প্রার্থী গণসংযোগ করছেন।

জানা যায়, সকাল থেকে নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের পক্ষে গণসংযোগ শুরু হলেও রাসেল উপস্থিত ছিলেন না। বিকেল সোয়া তিনটায় টঙ্গীর ৫১ নম্বর ওয়ার্ডের সাতাইশ চৌরাস্তা এলাকায় রাসেল পথসভায় যোগদান করেন।

পথ সভায় নৌকার প্রার্থী জাহিদ আহসান রাসেল বলেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে নৌকাকে ভোট দিতে হবে। সাত তারিখ নৌকাকে ভোট দিতে ষড়যন্ত্রের জবাব দিতে হবে।

এদিকে টঙ্গীর মিলগেট এলাকায় গণসংযোগ করছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম। তিনি পথ সভা করে রাস্তার দুই পাশে ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে নৌকার পক্ষে ভোট চান। এরপর মিলগেট এলাকায় বিভিন্ন মিলকারখানায় গিয়ে শ্রমিকদের সাথে দেখা করে তার প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এসময় সাইফুল ইসলাম বলেন, সাত তারিখে ঈগল প্রতীকে ভোট দিয়ে গরীবের বন্ধুকে জনপ্রতিনিধি নির্বাচিত করুন। তিনি ভিশন ৪১ বাস্তবায়নে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে তাকে নির্বাচিত করার আহবান জানান। সাইফুল ইসলাম গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *