ক্ষমতায় গেলে ওমর( র:) মত খুঁজে খুঁজে মানুষের খোঁজখবর নিব

Slider গ্রাম বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি : ক্ষমতায় গেলে হযরত ওমর( র:) এর মত খুঁজে খুঁজে মানুষের খোঁজখবর নিব। আমার যে বাবা ঘরে বসে আমার খাবার খায় সে বাবার মত প্রতিটি রিক্সওয়ালাকে ঘরে বসে খাওয়াবো। যে সব বড় বড় নেতা টাকা দেয়, তাদের নিকট থেকে টাকা নিবেন কিছু ভোট দিবেন বিবেচনা করে। ভোটের পর যারা খবর নেয় না তাদের ভোট দিবেন না।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে টঙ্গীর মুনাফা এলাকায় উঠান বৈঠকে এসব কথা বলেন গাজীপুর -২( সদর-টঙ্গী) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম।

উঠান বৈঠকের আগে সাইফুল ইসলাম ২২ দফা ইশতেহার ঘোষণা করেন। ইশতেহারে মাদক চাঁদাবাজ ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনের অঙ্গূীকার করেন তিনি। টঙ্গীর ২১টি বস্তির বিশাল দারিদ্র্য জনগোষ্ঠীকে পুনর্বাসন করে তাদের কর্মক্ষম করে গড়ে তোলা হবে বলে ইশতেহারে বলা হয়। ইশতেহার ঘোষণা ও উঠান বৈঠকে স্বপরিবারে উপস্থিত এই প্রার্থী বলেন, আমি স্বপরিবারে উপস্থিত হয়েছি। আমি যদি চরিত্রহীন হতাম তাহলে আমার পরিবার আমার সাথে থাকত না। জমি দখল ভূমিদস্যুতা ঘুষ ও দূর্নীতির বিরুদ্ধে জেহাদ ঘোষণা করব আমি। আমি ক্ষমতায় গেলে হযরত ওমার (র:) এর মত খুঁজে খুঁজে মানুষের খোঁজখবর নিব। এটা আমার ওয়াদা।

গাজীপুর- ২( সদর- টঙ্গী) আসনে মোট নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে ছয়জন টঙ্গীর ও তিনজন সদরের। নয়জনের মধ্যে হেভিওয়েট তিন প্রার্থী হলেন, নৌকা প্রতীকের জাহিদ আহসান রাসেল, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন। এই আসনে মোট ভোটার প্রায় আট লাখ। এর মধ্যে সদর ও টঙ্গীতে প্রায় সমান সমান ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *