শমসের-তৈমূরকে বেঈমান বললেন তৃণমূল বিএনপির প্রার্থীরা

Slider ফুলজান বিবির বাংলা

তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী ও মহাসচিব খন্দকার তৈমূর আলমকে বেঈমান-মীরজাফর আখ্যায়িত করেছেন তৃণমূল বিএনপির এমপি প্রার্থীরা।

তারা বলেন, চেয়ারপারসন ও মহাসচিব অন্য একটি দলের সাথে আতাত করে আমাদেরকে কোণঠাসা করে রেখেছে। যাতে আমরা নির্বাচন করতে না পারি।

শুক্রবার সন্ধ্যায় তৃণমূল বিএনপির সকল প্রার্থীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় এ মন্তব্য করেন তারা।

আলোচনা সভায় তৃণমূল বিএনপির কো-চেয়ারপারসন কে এ জাহাঙ্গীর মাজমাদার প্রধান অতিথি ও ভাইস চেয়ারপারসন মেজর (অব.) ডা: শেখ হাবিবুর রহমান খান সভাপতিত্ব করার কথা থাকলেও তারাও বেইমানি করে পালিয়েছেন বলে জানান এই প্রার্থীরা। জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

যশোর-৫ আসনের এমপি প্রার্থী মেজর অব. মোস্তফা বনি বলেন, শমসের-তৈমূর আর অন্তরা হুদা দলের টাকা আত্মসাৎ করে জাতির সাথে যে হারে নাটক, তামাশা করে যাচ্ছে। জাতি এদের বিচার করবে। এরা আমাদের মাঠে লেলিয়ে দিয়েছে। ওরা আমাদের সাথে কোনো যোগাযোগ করে না। ফোন ধরে না।

কিসের টাকা আত্মসাৎ করেছে নেতারা এমন প্রশ্নের জবাবে এমপি প্রার্থীরা বলেন, শমসের, তৈমূর ও অন্তরা সারা দেশের তৃণমূল বিএনপির নেতাকর্মীদের নির্বাচন পরিচালনায় বিশেষ ফান্ড -এর টাকা আত্মসাৎ করে এখন আমাদের আর কারো সাথে যোগযোগ করেন না। ফান্ডে নির্বাচন পরিচালনায় সকল প্রার্থীদের পর্যাপ্ত বাজেট ছিল। যা নির্বাচনী কাজে দেয়ার কথা ছিল।

তৃণমূল বিএনপির চেয়ারপারসন ও মহাসচিব সাক্ষাৎ করে পরিস্থিতি সমাধান না করলে আগামী ২৪ ঘণ্টার মধ্যে আমরণ অনশনে যাওয়ার হুঁশিয়ারি দেন এমপি প্রার্থীরা।

তৃণমূল বিএনপির এমপি প্রার্থীরা শমসের মবিন ও তৈমূর আলমকে বহিষ্কার করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *