মাটিকাটা নদীর উপর ব্রিজ দিবেন রোমানা আলী টুসি

Slider গ্রাম বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি পথসভায় হয়দেবপুর মাটিকাটা নদীর উপর ব্রিজ নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে , এলাকায় প্রচারণা চালিয়েছেন নৌকার প্রার্থী রোমানা আলী টুসি।

মঙ্গলবার দুপুরে উপজেলার কাওরাইদ ইউনিয়নে হয়দেব পুর গ্রামে সীমান্ত বাজারে হাজার হাজার নারী পুরুষের সামনে, মাটিকাটা নদীর উপর ব্রিজ নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি করে অধ্যাপিকা রুমানা আলী টুসি তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। উপজেলার কাওরাইদ ইউনিয়নে ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১৫ টি স্থানে নির্বাচনী পথসভায় অংশ নেন।

কাওরাইদ ইউনিয়নের ৫ ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম মতির সভাপতিত্তে এডভোকেট রোমান মন্ডলের সঞ্চালনায় , বিশেষ অতিথির বক্তব্য রাখেন , শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল বিএ, কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আজিজুল হক। এছাড়াও বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কাওরাইদ ইউনিয়নের পথসভায় অধ্যাপিকা রোমান আলী টুসি তার বক্তব্যে বলেন, মাটিকাটা নদীর উপর ব্রীজ নির্মাণ করে দেওয়া আমার দায়িত্ব , নির্বাচনে জয়লাভ করি আর নাই করি, এই নদীর উপর আমি ব্রিজ নির্মাণ করে দেবো, তিনি আরো বলেন নৌকা আমাদের জাতীয়তার প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক। সাবেক সফল মন্ত্রী ও এমপি, একটি বাড়ি একটি খামারের রুপকার, প্রয়াত অ্যাডভোকেট রহমত আলীর স্বপ্ন পূরণ করতে নৌকাকে বিজয়ী করা আমাদের সকলের দায়িত্ব।

প্রতিটি পথসভায় রুমানা আলী টুসি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে প্রার্থী ও সভাপতির বক্তব্যের পর নৌকার শ্লোগানের মাধ্যমে দিনব্যাপী করা পথসভার সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *