থানার ভিআইপি রুমে মাদক ব্যবসায়ী সাংবাদিক প্রবেশ নিষেধ!

Slider টপ নিউজ

Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি; টঙ্গী পূর্ব থানায় ভিআইপি মাদক ব্যবসায়ী আটক হওয়ার পর সাংবাদিকদের প্রবেশ সাময়িকভাবে নিষেধ করা হয়েছে।

মঙ্গলবার(২৬ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটায় টঙ্গী পূর্ব থানায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টঙ্গী পূর্ব থানাধীন ব্যাংকের মাঠ বস্তির জনৈক জামাল মিয়ার স্ত্রী কুখ্যাত মাদক ব্যবসায়ী আরফিনা আক্তার (৪৫)কে দুপুরে আটক করে থানায় আনে পুলিশ। এরপর বস্তির প্রায় অর্ধশত লোক থানায় আসে তাকে ছাড়ানোর জন্য। এদিকে গোপন সূত্র বলছে, দামী দামী ফোনের চাপে অজ্ঞাত কারণে মাদক ব্যবসায়ী আরফিনাকে থানা হাজতে না রেখে একটি ভিআইপি রুমে রাখা হয়েছে।

বিকেল সাড়ে চারটায় সাংবাদিকেরা খবর সংগ্রহ করতে গেলে কর্তব্যরত পুলিশ সদস্য সাংবাদিকদের ওসির রুমে যেতে বাঁধা দেয়। কারণ জিজ্ঞেস করলে পুলিশ সদস্য জানায়, ভেতরে আসামী আছে। তাই যাওয়া নিষেধ। এরপর পুলিশ সদস্য সাংবাদিকদের ডিউটি অফিসারের সাথে কথা বলতে বলেন।

টঙ্গী পূর্ব থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক ( এ এস আই) ফাতেমা জানান, আরফিনা নামে আটক কেউ আমার সামনে আসেনি।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ( ওসি) মুস্তাফিজুর রহমান মোবাইল ফোনে বলেন, আরফিনা আটক হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি মাদকের জন্য বিখ্যাত। এখানে ২৪ ঘন্টা মাদক কেনবেচা হয়। এই বস্তির মাদক সিন্ডিকেটের প্রধান আরফিনা। আরফিনা সকল পক্ষকে ম্যানেজ করে দেদারছে মাদক ব্যবসা করে আসছেন নির্বিঘ্নে। এছাড়াও গ্যাস সিলিন্ডার ব্যবসার আড়ালে তিনি মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছেন। অজ্ঞাত কারণে এই মাদক ব্যবসায়ী অপ্রতিরোধ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *