টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীকে গ্রপ্তারের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের ব্যনারে ছাত্রলীগের মিছিল

Slider বাংলার মুখোমুখি


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: কলেজের গেট ভেঙে ভাংচুরের প্রতিবাদে টঙ্গী সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীকে গ্রেপ্তারের দাবিতে মিছিল করেছে ছাত্রলীগ। এর আগে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে থানায় একই অভিযোগে জিডি হয়।

সোমবার(২৫ ডিসেম্বর) বিকেল চারটায় টঙ্গীর কলেজ গেট এলাকায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে এই মিছিল হয়।

মিছিলে নেতৃত্ব দেন, বাংলাদেশ ছাত্রলীগ টঙ্গী সরকারি কলেজ শাখার আহবায়ক সেলিম খান ও যগ্ম আহবায়ক মেহেদী হাসান শিশির। মিছিল শেষে বক্তব্যে বক্তারা বলেন, ২১ ডিসেম্বর ট্রাক প্রতীকের প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন লোকজন সাথে নিয়ে টঙ্গী সরকারি কলেজের গেট ভেঙে মাঠে প্রবেশ করে। অতঃপর কলেজের দরজা জানালা ভাংচুর করে তান্ডব চালায়। তারা অবিলম্বে বুদ্দিন সহ সকল আাসামীদের গ্রেপ্তারের জোর দাবী জানানো হয়।।

এর আগে বিজয় শোভাযাত্রা করার সময় টঙ্গী সরকারি কলেজ গেটের তালা ভেঙে ভেতরে ভাংচুরের অভিযোগে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সহ দুই জনের নাম উল্লেখ করে থানায় জিডি হয়েছে।

রবিবার( ২৪ ডিসেম্বর) রাতে টঙ্গী পশ্চিম থানায় এই জিডি হয়। জিডির বাদী টঙ্গী সরকারি কলেজের হিসাব রক্ষক মো: রুকন উদ্দিন।

জিডিতে বল হয়, ২১ ডিসেম্বর বিকাল চারটার সময় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন ও তার সমর্থক এম এম হেলাল উদ্দিন কলেজ গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় কতিপয় লোক কলেজের দরজা জানালার গ্লাস ভাংচুর করে। এতে কলেজ হোস্টেলে অবস্থানরত শিক্ষার্থীরা সহ সকলেই আতঙ্কিত হয়। ট্রাক প্রতীকের সভার বিষয়ে মৌখিক অনুমতি ছিল বলে জিডিতে বলা হয়েছে।

এ বিষয়ে আলিম উদ্দিন বুদ্দিনের প্রধান নির্বাচন সমন্বয়কারী গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমরা অনুমতি নিয়ে বিজয় সভা করেছি। তালা ভাঙা বা ভাংচুরের কোন ঘটনা ঘটেনি। বরং আমাদের চারটি মাইক ছিনিয়ে নিয়ে আমাদের সমর্থকদের মারধর করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ ( ওসি) সাখাওয়াত হোসেন ’ বলেছেন, একটি জিডি হয়েছে। আদালতের অনুমতি নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *