সাত জানুয়ারী ভোট বিপ্লব হবে, আট তারিখে দেখা হবে

Slider ফুলজান বিবির বাংলা
Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বর্তমান মেয়রের উপদেষ্টা জাহাঙ্গীর আলম বলেছেন, সাত তারিখ ভোট বিপ্লব হবে। হুমকি ধামকি দিয়েন না। সবার স্কিনশর্ট ও ম্যসেজ রাখা হচ্ছে। আঘাত করলে ২৪ ঘন্টায় নয় ২৪ মিনিটে জবাব দেয়া হবে। চোখ রাঙালে চোখ দেখে নেয়া হবে। নির্বাচনের পর দিন
আট তারিখ দেখা হবে।

সোমবার( ২৫ ডিসেম্বর) বেলা ১২ টায় টঙ্গীর মিল গেট, টঙ্গী বাজার, ভরান মাজার বস্তি, মধুমিতা রোড, জামাই বাজার, বউ বাজার সহ বেশ কয়েকটি স্থানে ট্রাক প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী পথ সভায় তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলকে উদ্দেশ্য করে বলেন, আপনারা আওয়ামীলীগ করেন! না, চাচা ভাতিজা খালা ফুফু লীগ করেন। টঙ্গীর মিলকাখানাগুলো ২৩ বছর আগে শ্রমিকদের মালিকানায় দেয়ার নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু ২০ বছর চলে গেলো শ্রমিকেরা মালিকানা পায়নি। তবে আপনি, আপনার চাচা, আর বিকম মতি( আ:লীগ নেতা মতিউর রহমান) মিলে মিলকারখানা লুটেপুটে খাচ্ছেন। বিএনপি নেতা সালাউদ্দিন সরকার ও বিএনপির কাউন্সিলর আবুল হাসেমকে সাথে নিয়ে কারখানা দখল করছেন। কারখানার মালিকের টাকা লুট করে পাগল বানিয়েছেন।

দুঃখ প্রকাশ করে সাবেক এই মেয়র বলেন, আমাকে অন্যায়ভাবে মেয়র ও দলীয় পদ থেকে বহিষ্কার করিয়েছিলেন। তারপর দুই বছর গাজীপুর সিটিকরপোরেশন একজন ভারপ্রাপ্ত কে দিয়ে চালিয়ে লুটপাট করেছেন। তিনি বলেন, আমার মা মেয়র হয়েছেন। আমি এখন আওয়ামীলীগের একজন সমর্থক। আমি এখন আর ভয় পাই না। অন্যায়ের জবাব দেয়া হবে।

ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, মুক্তিযুদ্ধ করেছি। দেশ স্বাধীন করেছি। বিজয়ী হলে জাহাঙ্গীর কে সাথে নিয়ে গাজীপুর ও টঙ্গীকে হানাদার মুক্ত করব।

বিভিন্ন পথসভায় আরোন বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার এম এম হেলাল উদ্দিন, রজব আলী, টঙ্গী থানা যুবলীগের সাবেক সভাপতি আ: ছাত্তার মোল্লা, টঙ্গীর ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাইয়ুম মাস্টার, ৫৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল আলিম, এম এ নাসিম, মনির হোসেন সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *