সবুজের বাবা-মায়ের কবর জিয়ারত করে প্রচারণায় টুসি

Slider গ্রাম বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের বাবা-মায়ের কবর জিয়ারত করে সবুজের নিজ এলাকায় প্রচারণা শুরু করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী টুসি।

সোমবার দুপুরে উপজেলার স্বতন্ত্র প্রার্থীর দমদমা গ্রামে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি ইকবাল হোসেন সবুজের বাবা-মায়ের কবর জিয়ারত করে অধ্যাপিকা রুমানা আলী টুসি তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। জিয়ারত শেষে উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১৫ টি স্থানে নির্বাচনী পথসভায় অংশ নেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন , শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল বিএ। এছাড়াও বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পহলাদপুর পথসভায় এ সময় তিনি তার বক্তব্যে বলেন, নৌকা আমাদের জাতীয়তার প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক। সাবেক সফল মন্ত্রী ও এমপি, একটি বাড়ি একটি খামারের রুপকার, প্রয়াত অ্যাডভোকেট রহমত আলীর স্বপ্ন পূরণ করতে নৌকাকে বিজয়ী করা আমাদের সকলের দায়িত্ব।

প্রতিটি পথসভায় রুমানা আলী টুসি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে প্রার্থী ও সভাপতির বক্তব্যের পর নৌকার শ্লোগানের মাধ্যমে দিনব্যাপী করা পথসভার সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *