খালেদা জিয়ার কেবিনে অজ্ঞাত ব্যক্তির প্রবেশের চেষ্টার খবরটি ভুয়া : জাহিদ

Slider টপ নিউজ


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কেবিনে অজ্ঞাত এক ব্যক্তির প্রবেশের চেষ্টা এ খবরটি ভুয়া ও বানোয়াট বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ডা এজেডএম জাহিদ হোসেন।

শনিবার রাতে তিনি এ মন্তব্য করেন।

চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে এক অজ্ঞাত ব্যক্তি প্রবেশের চেষ্টা করলে তাকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ এমন প্রশ্নের জবাবে জাহিদ হোসেন বলেন, ম্যাডামের কেবিনের সামনে এমন কোনো ঘটনা ঘটেনি। যারা নিউজ করেছেন তারাই বলতে পারবেন কোথায় পেয়েছেন এ তথ্য। আমি এ বিষয়ে কোনো কিছু শুনিনি, দেখিওনি।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে এক অজ্ঞাত ব্যক্তি প্রবেশের চেষ্টা করলে তাকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ এমন খবর প্রচার হয়েছে। পরে সেই ব্যক্তিকে ভাটারা থানায় সোপর্দ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

সন্ধ্যা ৫টার দিকে সুজন নামে এক অপরিচিত ব্যক্তি সন্দেহজনক ঘোরাফেরা করতে থাকে এবং একপর্যায়ে খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টাও করে। এ সময়ে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে তাৎক্ষণিকভাবে আটক করে থানা পুলিশে দিয়েছে বলে একটি সূত্র ধরে খবর বেরিয়েছে।

বিএনপি চেয়ারপারসন এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন গত ৯ আগস্ট থেকে। গত আড়াই মাসে তাকে কয়েক দফা তাকে সিসিইউতে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের একটি মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে।

৭৮ বয়সী সাবেক প্রধানমন্ত্রী আথ্রাইটিস, ডায়াবেটিস, লিভার, কিডনি, ফুসফুস ও হদরোগে ভুগছেন দীর্ঘদিন ধরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *