টঙ্গীতে বিশাল শোডাউনে নৌকার আনুষ্ঠানিক প্রচারণা শুরু

Slider বাংলার মুখোমুখি
Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি : প্রতীক পাওয়ার একদিন পর মিছিল ও শোডাউনের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচার- প্রচারণা শুরু করেছে গাজীপুর -২ ( সদর- টঙ্গী) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেল চারটায় টঙ্গী আওয়ামীলীগ কার্যালয় থেকে এই একাধিক মিছিল বের হয়।

গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ও রাসেলের চাচা মতিউর রহমান মতির নেতৃত্বে মিছিল শুরু হয়। খন্ড খন্ড মিছিলের আরো নেতৃত্বে ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, টঙ্গী থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি ফজলুল হক, ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিল নুরুল ইসলাম নুরু,
৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, টঙ্গী থানা সেচ্ছাসেবক লীগ নেতা কাজী মঞ্জুর, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবু, টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি সফিক তালুকদার, সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরব সহ একাধিক নেতৃবৃন্দ।

বিভিন্ন রঙ বেরঙের ব্যানার ফেস্টুন পোস্টার প্লেকার্ড সহ বাহারী আয়োজন ছিল মিছিলে। আনুষ্ঠানিক প্রচারণা শুরু হলেও এই মিছিলকে বিজয় শোভাযাত্রা বলছেন প্রার্থী জাহিদ আহসান রাসেল।

সরেজমিন দেখা যায়, বিকেল চারটা থেকে টঙ্গীর বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল দলীয় কার্যালয়ের সামনে দিয়ে প্রদক্ষিণ শুরু করে। টঙ্গীর ছোট ছোট রাস্তা ও ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন অংশে এক সাথে মিছিল শুরু হয়। টঙ্গীতে মিছিল শুরুর সময় এক যোগে গাজীপুর মহানগরের প্রতিটি ওয়ার্ড ও থানায় মিছিল শুরু হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *