টঙ্গীতে প্রাচারণায় হামলার লিখিত অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর এরশাদ নগরে প্রচারণায় বাধা এবং প্রার্থী ও কর্মী সমর্থকদের উপর হামলায় লিখিত অভিযোগ দিয়েছেন এক স্বতন্ত্র প্রার্থী।

আজ মঙ্গলবার(১৯ ডিসেম্বর) সকালে রিটার্নিং অফিসার ও নির্বাচনে অনিয়ম অনুসন্ধান কমিটির কাছে পৃথকভাবে লিখিত অভিযোগ দিয়েছেন গাজীপুর-২ ( সদর -টঙ্গী) আসনের স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক ঈগল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম।

অভিযোগে বলা হয়, সোমবার(১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার সময় টঙ্গীর এরশাদ নগরে প্রচারণা চালানোর সময় তার ও কর্মী সমর্থকদের উপর হামলা হয়েছে। জনৈক কামাল হোসেন(৪০) নামে এক ব্যক্তি ১০/১২ জন সন্ত্রাসী নিয়ে এই হামলা চালায়। হামলাকারীরা নৌকার মিছিল করে তাকে ঘিরে ফেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে। অভিযোগে তিনি তার এবং কর্মী সমর্থকদের নিরাপত্তা দাবী করেন।

এদিকে প্রচারণার প্রথম দিনেই টঙ্গীর এরশাদ নগরে ঈগল প্রতীকের প্রার্থীর প্রচারণায় বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে। এসময় বার বার বাঁধা দেওয়ার এক পর্যয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় উত্তেজনা বিরাজ হয়।

সোমবার(১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে গাজীপুর সিটিকরপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড টঙ্গীর এরশাদ নগরে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও ফেসবুক লাইভ থেকে জানা যায়, ঈগল প্রতীকের প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ আহবায়ক সাইফুল ইসলাম ঈগল প্রতীক পেয়ে প্রচারণা করতে করতে টঙ্গীর এরশাদ নগরে যায়। এসময় এক ব্যাক্তি তার সাথে হেন্ডশেক করতে এসে গালিগালাজ শুরু করে। প্রতিমন্ত্রীর আসনে নৌকা ছাড়া কিছু চলবে না বলে হুমকি দেয়। এক পর্যযায়ে বেশ কিছু লোক নৌকার স্লোগান দিয়ে ঈগল প্রতীকের প্রার্থীর গাড়ি ঘিরে ফেলে। এ সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে স্থানীয়দের হস্তক্ষেপে ঈগল প্রতীকের গাড়ি বহর চলে যায়। এ নিয়ে এরশাদ নগর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে ঈগল প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম বলেছেন, একজন মাতাল বার বার আমার প্রচারণায় বাঁধা দিতে ছিল। এক সময় আমার গাড়ি ঘিরে নৌকার মিছিল শুরু করে। নৌকার মিছিল থেকে প্রতিমন্ত্রীর আসনে নৌকা ছাড়া কিছুই চলবে না বলে হমকি দেয়। আমি লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার পরিদর্শশক(তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, আমি শুনিনি। এরকম ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *