টঙ্গীতে ট্রাকের অফিসে নৌকার হামলা আহত তিন

Slider ফুলজান বিবির বাংলা


টঙ্গী(:গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীর মাছিমপুর এলাকায় স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অফিসে কেন্দ্র কমিটি গঠন করার সময় নৌকা প্রতীকের নেতা- কর্মীরা হামলা চালিয়ে তিন জনকে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটায় গাজীপুর সিটিকরপোরেশনের ৫৫ নম্বর ওয়ার্ড টঙ্গীর মাছিমপুর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেনের বাসার নীচতলায় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিনের নির্বাচনী অফিস চলছিল। বিকেল সাড়ে চারটার সময় টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরবের নেতৃত্ব ১০/১২ ছাত্রলীগের কর্মী অতর্কিতে হামলা চালায়। এতে ট্রাক প্রতীকের তিন কর্মী আহত হয়। আহতদের মধ্যে ৫৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: রিপন হোসেন (৩০) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর উত্তেজনা দেখা দেয়।

এ বিষয়ে ট্রাক প্রতীকের কর্মী ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো: ইকবাল হেসেন বলেন,, আমরা ট্রাক প্রতীকের কমিটি নিয়ে কথা বলছিলাম। এসময় নীরব কয়েকজন সাথে নিয়ে হামলা করে মারধর করে চলে যায়। এসময় আমি কাইয়ুম মাস্টার ও রিপন সেখানে ছিলাম। আনরা আহত হয়েছি।

অভিযুক্ত টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরব বলেন, অভিযোগ মিথ্যা। রিপন একজন ছিনতাইকারী। কাইয়ুম মাস্টার আমাদের নৌকার লোক। ওখানে কি হয়েছে আমি জানিনা।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, এই ধরনের কোন ঘটনা নিয়ে কেউ আমার কাছে আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *