জাহাঙ্গীর সাহেব আগে ঘর ঠিক করেন—খাদিজা রাসেল

Slider গ্রাম বাংলা


টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের স্ত্রী খাদিজা রাসেল গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে উদ্দেশ্য করে বলেছেন, জাহাঙ্গীর আলম সাহেব আগে ঘর ঠিক করেন। আমার সন্তান নাই এই কথা বলেছেন, আপনার তো সন্তান আছে কিন্তু সন্তানের মা কোথাও! অন্যের সমালোচনা না করে আগে নিজের ঘর ঠিক করেন। যারা অন্যের গিবত বলে তারা অমানুষ। যখন তিনি জাতির জনককে নিয়ে বাজে কথা বলেছেন তখন কেউ ক্ষমা করতে পারেনি। যারা রাসেলের সাথে প্রার্থী হয়েছে তরাা কি রাসেলের সাথে প্রার্থী হওয়ার যোগ্য! প্রশ্ন তুলেন খাদিজা রাসেল। তারা ভোট করছে না সমালোচনা করছেন উল্লেখ করে প্রতিমন্ত্রীর স্ত্রী বলেন, জাহাঙ্গীর আলম সাহেব ও বুদ্দিন ভাই আমার স্বামীকে নিয়ে মিথ্যাচার করছেন, গিবত করছেন। তাই আমি আজ আবেগতাড়িত হয়ে অনেকগুলো কথা বললাম। এখন আপনারা ভোটের মাধ্যমে তা দেখিয়ে দিবেন।

শুক্রবার(১৫ ডিসেম্বর) সন্ধ্যায় টঙ্গীর ৫৩নং ওয়ার্ড মুদাফায় স্থানীয় কাউন্সিলরের বাসায় মহিলাদের নিয়ে এক উঠান বৈঠকে খাদিজা রাসেল তার স্বামী ও তার পরিবার সম্পর্কে জাহাঙ্গীর আলম ও আলিম উদ্দিন বুদ্দিনের সমালোচনার জবাবে তিনি এ সব কথা বলেন।

খাদিজা রাসেল বলেন, বুদ্দিন ভাইকে আমি চিনিনা। তবে যেসব মহিলারা তার সম্পর্কে আমার কাছে যা যা বলেছেন, তা বলতে চাই না। এরপরও কি আপনারা বলবেন, রাসেলের সাথে বুদ্দিন ভাই প্রতিদ্বন্ধি হতে পারে? যদি তাই হয় তাহলে রাসেল আপনাদের কেমন নেতা! খাদিজা রাসেল তার স্বামীকে নিয়ে অনেক আবেগপ্রবণ কথা বলেন। তিনি বলেছেন, আমার শশুর খুন হওয়ার পর মনে কষ্ট নিয়ে রাসেলকে আপনারা এমপি বানিয়েছেন। রাসেল তার বাবার আদর্শে বড় হয়েছে। রাসেল সব সময় তার বাবাকে অনুভব করে। একজন স্ত্রী হিসেবে তার স্বামীকে একটি সারাদিন কাছে পাননি উল্লেখ করে খাদিজা রাসেল বলেন, মানুষের জন্য সময় দিতে গিয়ে সে আমাকে সময় দিতে পারে না। এতে আমার কষ্ট নেই কারণ সে তার বাবার মতই মানুষের সেবা করছেন। যখন আমরা বিদেশে যাই তখনও বিদেশে থাকা বাংলাদেশীদেও তিনি সময় দেন। তিনি একজন আদর্শ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *