গাজীপুর- ২( সদর-টঙ্গী) আসনে স্বতন্ত্র প্রার্থী ঘোষনা যুবলীগের সাইফুল ইসলামের

Slider গ্রাম বাংলা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর-২( সদর টঙ্গী) আসনে নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করবেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ আহবায়ক সাইফুল ইসলাম। ইতোমধ্যে তিনি নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র ক্রয় করেছেন।

রবিবার( ২৬ নভেম্বর) রাত সাড়ে ১১ টায় তিনি নিজের প্রার্থী হওয়ার খবর নিশ্চিত করেছেন।

সাইফুল ইসলাম বলেন, ২২ নভেম্বর আমি নির্বাচন কমিশন থেকে গাজীপুর -২ আসনের মনোনয়নপত্র ক্রয় করেছি। সোম বা মঙ্গলবার আমি মনোনয়নপত্র জমা দিব।

এর আগে গাজীপুর-২ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন পেতে দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন তিনি। রবিবার গণবভনে দলীয় মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন সাইফুল ইসলাম। বিকেলে মনোনয়ন ঘোষণায় তিনি মনোনয়ন পাননি। এরপর তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজীপুর-২ আসনে নির্বাচন করার সিদ্ধান্ত নেন।

গাজীপুর-২ আসনে দলীয় মনোনয়নপত্র ক্রয় করেছিলেন বর্তমান সাংসদ এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর উন্নয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ও আওয়ামীলীগের কর্মী মেজবাহ উদ্দিন সরকার রুবেল। তারমধ্যে জাহিদ আহসান রাসেল মনোনয়ন লাভ করেন।

এদিকে রবিবার রাতে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেন, গাজীপুরের পাঁচটি আসনেই সাপোর্টিং প্রার্থী থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *