তামাসার তফসিল ঘৃনাভরে প্রত্যাখ্যান জেটেবের

বাংলার মুখোমুখি


মাফিয়া সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন যে তামাসার তফসিল ঘোষনা করেছে তা ঘৃনাভরে প্রত্যখ্যান করে বিবৃতি দিয়েছেন জেটেব কেন্দ্রীয় নির্বাহী কমিটির আবহ্বায়ক ইঞ্জিনিয়ার মোঃ ফখরুল আলম ও সদস্য সচিব ইঞ্জিঃ এ বি এম রুহুল আমীন আকন্দ।

এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ” গোটা বাংলাদেশের প্রত্যাশা, জনমত ও আন্তর্জাতিক সম্প্রদায়ের উপর্যুপরি আহ্বান উপেক্ষা করে নিশিরাতের সরকারের তল্পিবাহক নির্বাচন কমিশন একতরফা নির্বাচনের তামাশার তফসিল ঘোষণা করেছে। শেখ হাসিনার নির্দেশে অতীতের মতোই আরেকটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার হরণের জন্য মেরুদণ্ডহীন ও পক্ষপাতদুষ্ট নির্বাচন কমিশন যে তফসিল ঘোষণা করেছে তা বাংলাদেশের আপামর টেক্সটাইল ইঞ্জিনিয়ারবৃন্দ চরম ঘৃণাভরে প্রত্যাখ্যান করছে। আমরা আবারও হুঁশিয়ার করে বলতে চাই, এই অবিমৃশ্যকারিতার পরিপ্রেক্ষিতে দেশে যে অচলাবস্থা ও চরম রাজনৈতিক অস্থিরতার সৃষ্টি হবে তাতে দেশের অর্থনীতির মেরুদন্ড টেক্সটাইল সেক্টর সম্পূর্নরূপে ধ্বংশ হয়ে যাবে যার পুরো দায়ভারনির্বাচন কমিশনকেই বহন করতে হবে, আওয়ামী লীগ সরকারকেই বহন করতে হবে।”

নেতৃদ্বয় আরো বলেন, ” বর্তমান নির্বাচন কমিশন নিশিরাতের ভোটের সরকারের মনোনীত সিলেকশন কমিশন। তারা আওয়ামী লীগের নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা, জনগণের কেউ নন। এই কমিশন কেউ মানে না,পেশাজীবীরা মানেনা। নেতৃদ্বয় বলেন,” ২০১৪ কিংবা ২০১৮ এর মত পাতানো নিশিরাতের নির্বাচন বাংলাদেশে আর হতে দেওয়া হবেনা। বাংলাদেশের সকল পেশাজীবী জনতা ঐক্যবদ্ধভাবে সেই ষড়যন্ত্রের নির্বাচন রুখে দিবে, ইনশাল্লাহ।” নেতৃবৃন্দ বলেন,” শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে ও নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে।”
উক্ত দাবীতে বাংলাদেশের সকল টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের অব্যাহত ভাবে রাজপথে সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্য নেতৃবৃন্দ আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *