গাজীপুরে যে কোন আসনে মনোনয়ন চাইলেন জাহাঙ্গীর আলম

Slider ফুলজান বিবির বাংলা

: দলীয়ভাবে দ্বিতীয়বার ক্ষমা পাওয়ার পর গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটির সাবেক মেয়র এ্যাডেভোকেট জাহাঙ্গীর আলম গাজীপুরের পাঁচটি আসনের মধ্যে যে কোন আসনে এমপি পদে দাঁড়াতে চান। তাকে মনোনয়ন দিলে তিনি গাজীপুরের পাঁচটি আসনেই নৌকা প্রতীককে বিজয়ী করতে সক্ষম বলে দাবী করেছেন।

নিজ বাসায় একটি বেসরকারী টেলিভিশনকে দেয়া সাক্ষাতকারে জাহাঙ্গীর আলম এই আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, আওয়ামীলীগ আমাকে ক্ষমা করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাই। আমাকে যদি রাষ্ট্রীয় দায়িত্ব দেয়া হয় তবে আমি প্রথমেই ব্যবসায়ী সিন্ডিকেট ভাঙব। আমেরিকা ইউরোপ সহ বিদেশে টাকা পাচার যারা করছেন তাদের সম্পর্কে আমরা নিজেরা খোঁজ খবর রাখছি। কোন ভাবেই কাউকে ছাড় দেয়া হবে না। গাজীপুরের পাঁচটি আসনের মধ্যে যে কোন আসনে তাকে মনোনয়ন দিলে তিনি পাঁচটি আসনই বিজয়ী করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। গাজীপুরবাসী তাকে চিনেন উল্লেখ করে তিনি বলেন, এখন সুসময়। গাজীপুরবাসী কি ভাবে ভোট দিতে হয়, কি ভাবে ভোট রক্ষা করতে হয় তা জানে।
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আগামী ২৮ অক্টোবর ঢাকায় আওয়ামীলীগের সমাবেশে তিনি নতুন চকম দেখাবেন বলে জানিয়ে বলেন, হাজার হাজার গাড়ি নিয়ে তিনি ঢাকায় যাবেন আর দেখাবেন নতুন চমক।

জাহাঙ্গীর আলম গাজীপুর মহানগর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটির দ্বিতীয় নির্বাচনের নির্বাচিত মেয়র। একটি কথিত বক্তব্যকে কেন্দ্র করে একাধারে দুই বার দল থেকে বহি:স্কৃত হয়ে দুইবারই ক্ষমা পান। বর্তমানে তিনি তার মা গাজীপুর সিটি মেয়র জায়েদা খাতুনের উপদেষ্টা হিসেবে কাজ করছেন। দ্বিতীয়বার ক্ষমা পাওয়ার পর জাহাঙ্গীর আলম তার মাকে নিয়ে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *