টঙ্গী থানায় গ্রেপ্তার ৫৭ বিএনপি নেতা অসুস্থ হয়ে একজন হাসপাতালে

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: ২৮ অক্টোবর ঢাকার সমাবেশে যাওয়ার প্রস্তুতি সভা থেকে আটক বিএনপি নেতার মধ্যে ৫৭জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। এর মধ্যে থানার সামনে থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। থানায় অসুস্থ হওয়ায় একজনকে নেয়া হয় হাসপাতালে।

বৃহসপতিবার(২৬ অক্টোবর) রাত পৌনে ১২টায় টঙ্গী থানা পুলিশ এই তথ্য জানায়।

পুলিশ জানায়, কলেজ গেট এলাকায় বিএনপি নেতা সালাউদ্দিন সরকারের বাসায় গোপন বৈঠক থেকে বেশ কিছু বিএনপি নেতাকে আটক করা হয়। তাদের মধ্যে ৫৭জনকে গ্রেপ্তার দেখানো হয়। এর মধ্যে একজনকে থানার সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় থাকা অবস্থায় আসাদুজ্জামান আসাদ নামে একজন বিএনপি নেতা শ^াষকষ্টে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ও পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আসাদুজ্জামান আসাদ গাজীপুর মহানগরীর অধীন গাছা থানা বিএনপির সাবেক সভাপতি ও আওয়ামীলীগ দলীয় সিটি কাউন্সিলর জুয়েল মন্ডলের ভাই।

এদিকে আসামীর সংখ্যা বেশী হওয়ায় টঙ্গী পূর্ব থানা থেকে কিছু আসামী টঙ্গী পশ্চিম থানায় ও পাশ^বর্তি গাছা থানা হাজতে পাঠানো হয়। শুক্রবার আসামীদের আদালতে পাঠানো হবে।

টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। শুক্রবার তাদের আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *