র‍্যাব ১”এর বিশেষ অভিযানে ৩০ লক্ষ টাকার হেরোইন উদ্ধার

Slider ফুলজান বিবির বাংলা

রমজান আলী রুবেল শ্রীপুর গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে মঙ্গলবার ২৪ই অক্টোবর বেলা ২.৩০ সময় র‍্যাব-১ গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর সদর থানাধীন ধীরাশ্রম বাজারে ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন বিপিএম (সেবা),
উদ্ধারকৃত মাদকদ্রব্য সর্বমোট সর্বমোট ২৮৬ গ্রাম হেরোইন, যার আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা, ০২টি মোবাইল ফোন ও হেরোইন বিক্রির নগদ ২,০০০/- (দুই হাজার) টাকা উদ্ধার করা হয়।

পদাতিক এর নেতৃত্বে জিএমপি, গাজীপুর সদর থানাধীন ধীরাশ্রম হতে মোঃ ইসমাইল (৩৮), পিতা-মোঃ আবজাল হোসেন, মাতা-আমেনা বেগম, সাং-ময়াপুকুর, ডাকঘর- গোবরাতলা, থানা-চাপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাপাইনবাবগঞ্জকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে এবং সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে গাজীপুরের আশপাশ এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। এছাড়াও ধৃত আসামী আরো জানায় সে
নতুন জুতা কিনে তার মধ্যে হেরোইন ঢুকিয়ে সেলাই করে চাপাইনবয়াবগঞ্জ থেকে গাজীপুর এনেছিলেন বিক্রির জন্য।

মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন তিনি আরও বলেন, আটক ইসমাইলের বিরুদ্ধে মাদকদ্রব্য মামলা আছে কিনা খোঁজ নেওয়া হচ্ছে। এর সঙ্গে কে কে জড়িত আছে সেটিও তদন্ত করা হচ্ছে। আটককৃতের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *