একাদশে সূর্যকুমার, সামিকে নিয়ে বোলিংয়ের সিদ্ধান্ত ভারতের

Slider খেলা


আজ এমন দুটি দল মুখোমুখি যারা বিশ্বকাপে এখনও হারের মুখ দেখেনি। চারটি করে ম্যাচ জিতে নিজেদের সুবিধাজনক স্থানে রেখেছে ভারত ও নিউজিল্যান্ড। শ্রেয়তর রান রেটে নিউজিল্যান্ড শীর্ষস্থান দখলে রাখলেও আজ বিজয়ী দল পয়েন্টের বিচারে শীর্ষস্থান দখলে নেবে। ধর্মশালায় সেই লক্ষ্যে টস জিতে শুরুতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত।

অবশ্য ধর্মশালায় এখন পর্যন্ত বিশ্বকাপের ৩ ম্যাচের মধ্যে দুটি জিতেছে প্রথম ব্যাট করা দল। কিন্তু ভারত এই ম্যাচে রান তাড়ার সিদ্ধান্ত নিয়েছে। ওই দুই ম্যাচে প্রথম ইনিংসের গড় স্কোর ছিল ৩০৫।

হার্দিক পান্ডিয়া না থাকায় ভারতের দলে পরিবর্তন এসেছে দুটি। বাদ পড়েছেন শার্দুল ঠাকুর। একাদশে ফিরেছেন সামি ও সূর্যকুমার।

রোহিত শর্মা অবশ্য বলেছেন, শুরুতে বল করার নির্দিষ্ট কোনও কারণ নেই। তবে শিশির পরে একটা ফ্যাক্টর হতে পারে।

নিউজিল্যান্ডের ভারপ্রাপ্ত অধিনায়ক টম ল্যাথাম জানিয়েছেন, টস জিতলে তিনিও বোলিংয়ের সিদ্ধান্ত নিতেন। আগের একাদশ নিয়েই মাঠে নামছে নিউজিল্যান্ড।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুবমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, সূর্যকুমার, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ সামি, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ ও জসপ্রীত বুমরা

নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, উইল ইয়াং, রাচিন রবীন্দ্র, টম ল্যাথাম (অধিনায়ক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *