গাজীপুরে ৮ম শ্রেণীর ছাত্রী অপহরণ

Slider গ্রাম বাংলা


গাজীপুর অফিস: গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে ৮ম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থীকে(১৫) অপহরণ হয়েছে।

শিক্ষার্থী অপহরণের ঘটনায় জিএমপির কাশিমপুর থানায় অভিযোগ দায়ের করেন শিক্ষার্থীর বাবা জহিরুল ইসলাম। অভিযোগকারী জহিরুল ইসলাম কাশিমপুর থানার গোবিন্দবাড়ী গ্রামের আ.খালেকের ছেলে।
অভিযুক্ত হলেন, মো: আবদুল্লাহ তার বাড়ি বরিশাল জেলায়। পিতার নাম আ: মান্নান। তিনি গোবিন্দবাড়ী সরকার পাড়া (মেহের এর বাড়ীর ভাড়াটিয়া)।
অভিযোগ সূত্রে জানা যায়, গাজীপুরের কাশিমপুরের হাতিমারা স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী ৪ অক্টোবর অপহরণের শিকার হয়। আব্দুল্লাহ ও তার সহযোগী কয়েকজন বখাটে মিলে ওই মেয়েটিকে বাড়ি থেকে অজ্ঞাতস্থানে তুলে নিয়ে যায়।
শিক্ষর্থীর বাবা জহিরুল ইসলাম জানান, আমার মেয়ে হাতিমারা স্কুল এন্ড কলেজে ৮ম শ্রেণিতে পড়াশোনা করে। আব্দুল্লাহ বেশ কিছু দিন যাবত আমার মেয়েকে প্রেম ভালোবাসার প্রলোভন দেখিয়ে আসছিল। তাকে অনুরোধ করলেও, সে আমাদের কারো কথা না মেনে আমার মেয়েকে রাস্তাঘাটে একা পাইয়া প্রেমের প্রস্তাব দিয়ে ফুসলাইতে থাকে। ৪ অক্টোবর বিকাল সাড়ে পাঁচটার দিকে আমরা কেউ বাসায় না থাকায় আব্দুল্লাহ ও তার সহযোগীরা অজ্ঞাতনামা কয়েকজন কাশিমপুর থানার গোবিন্দ বাড়ির আমার বাড়িতে আসিয়া আমার মেয়েকে ফুসলাইয়া ও প্রলোভন দেখিয়া অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ বিষয়ে আমি বাদী হয়ে কাশিমপুর থানায় একটি অভিযোগ করি।

কাশিমপুর থানার এসআই মো: তুষার বলেছেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *