বক্তব্য দিতে উঠে জ্ঞান হারালেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সাল

Slider টপ নিউজ


ফরিদপুরে জাকের পার্টির সম্মেলনের মঞ্চে বক্তৃতা দেয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান হারালেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল।

বৃহস্পতিবার বেলা ১২টা ৫০ মিনিটের দিকে সদরপুরের আটরশি বাইশ রশি স্পিনিং মিলের মাঠে স্থাপিত সম্মেলন মঞ্চে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর তাকে তাৎক্ষণিকভাবে নেতা-কর্মীরা মঞ্চ থেকে নামিয়ে পাশের বাইশরশি স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নিয়ে চিকিৎসা দিচ্ছে।

জাকের পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি শামীম হায়দার জানান, একজন চিকিৎসক তার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করছেন। অবস্থা বিবেচনা করে তাকে প্রয়োজন হলে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হবে।

সংশ্লিষ্টরা জানান, জাকের পার্টির ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সদরপুরের ২২ রশি স্পিনিং মিলের মাঠে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সাল। বেলা বারোটার দিকে তিনি স্পিনিং মিল থেকে একটি গাড়িযোগে পাশের মাঠের মঞ্চে আগমন করার পর জাতীয় সংগীত ও ধর্মীয় নাথ পরিবেশনের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। দুপুর ১২টা ১৮ মিনিটের দিকে তিনি বক্তৃতা শুরু করেন।

প্রায় আধঘণ্টা বক্তৃতা দেয়ার পর তিনি বক্তব্য দেয়ার মাঝেই অসুস্থ হয়ে পড়েন। এ সময় আশপাশের নেতাকর্মীরা তাকে ধরে পাশের সোফা এনে বসিয়ে বাতাস করতে থাকেন। তবে দু’এক মিনিটের ভিতরে তার অবস্থার আরো অবনতি হলে তিনি জ্ঞান হারান। এ সময় তাকে পাজাকোলা করে মঞ্চ থেকে নামিয়ে গাড়িতে উঠিয়ে স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নিয়ে যাওয়া হয়।

সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী বর্তমানে মোস্তফা আমির ফয়সালকে ২২ শফি স্পিনিং মিলের বিশ্রাম কক্ষে নিয়ে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

এদিকে, বিশ্ব জাকের মঞ্জিলের সমন্বয়কারী শহিদুল ইসলাম শাহীন সাংবাদিকদের বলেন, ২২ রশি স্পিনিং মিলের মতো একটি প্রাইভেট কোম্পানির জায়গায় জাকের পার্টি প্রশাসনের অনুমতি ছাড়াই পবিত্র ঈদে মিলাদুন্নবীর নামে রাজনৈতিক কর্মসূচি আয়োজন করে। ফরিদপুরের যুগ্ম জেলা জজ আদালত সেখানে অনুপ্রবেশ এর উপরে একটি নিষেধাজ্ঞা জারি করে। কিন্তু আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জাকের পার্টি কর্মী সম্মেলন আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *