গাজীপুরে ইমুতে প্রেম লাপাত্তা মা কাঁদছে শিশু

Slider টপ নিউজ


গাজীপুরে ইমুতে প্রেম,আড়াই বছরের কন্য শিশু ও স্বামী রেখে পালিয়ে গেছে এক নারী।মাতৃস্নেহ ছাড়া শিশুটিকে বাঁচানো কঠিন হবে বলে জানান শিশু’র বাবা।

পলাতক ওই নারী গাজীপুরের কাপাসিয়া উপজেলার নলী পলাশ গ্রামের নজরুল ইসলামের মেয়ে।

আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ২ টায় পলাতক স্ত্রী’র সন্ধানে কাপাসিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন স্বামী মোবারক।থানার এস আই নাজনিন আক্তার জানান,শিশু রেখে মা চলে গেছে এমন একটি অভিযোগ পেয়েছি।তিনি বলেন, এ বিষয়ে ওসি স্যার ব্যবস্থা নিবেন।

ভুক্তভোগি মোবারক জানান, গত ১২ সেপ্টেম্বর সকালে আমার স্ত্রী আড়াই বছরের শিশুকে রেখে চলে যায়।শিশুটি এখন মাতৃস্নেহ থেকে বঞ্চিত।আমার মেয়েটা প্রতিদিন ঘুম থেকে উঠে মা মা করে কাঁদছে।কিছুই খেতে চাচ্ছেনা। ঘুমাতে চায়না। সে জানতে চায়, তাঁর মা কোন পথে গেছে।মা যেই পথে গেছে, তাকেও সেই পথে নিয়ে যেতে বলছে।

মোবারক জানান, আমার স্ত্রী চলে যাওয়ার পর, আমি তাঁর মুঠোফোন চেক করে দেখেছি।সে অন্য একটি ছেলেকে ইমুতে লিখেছে,আমি আসতেছি।এ লেখা দেখে আমি বাজারে তাঁর পরিচিত একটি স্বর্ণের দোকানে খোঁজ নিয়ে দেখি,আমার স্ত্রী’র দেহে থাকা প্রায় এক বড়ি স্বর্ণালংকার দোকানীর কাছে বিক্রি করেছে।

মোবারকের পিতা বোরহান জানান, গত ১২ সেপ্টেম্বর সকালে মোবারকের স্ত্রী বাড়ী থেকে এক কাপড়ে বের হয়। তার স্বামীর কাছ থেকে ১০০ টাকাও নিয়ে যায়।পরে আর ফিরে আসেনি।

মাশক ৯ নং ইউপি মেম্বার মোহাম্মদ কামাল দর্জি জানান,আমি ঘটনা শুনেছি। শুনেছি, মোবারক স্ত্রী’র খোঁজে থানায় অভিযোগ করেছে।মোবারক গত ২০২০ সালে মেয়েটাকে বিয়ে করেছে।স্থানীয়রা জানান, ওই নারী এই স্বামী ছাড়া আগেও আরেকজনের সাথে সংসার করেছে।

6 Attachments • Scanned by Gmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *