আদম তমিজী হক আওয়ামীলীগ থেকে স্থায়ীভাবে বহি:স্কার

Slider ফুলজান বিবির বাংলা


টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: রাষ্ট্রদ্রোহীমূলক ও দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের জন্য আদম তমিজী হককে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটি সদস্য পদ সহ প্রাথমিক সদস্য থেকে স্থায়ীভাবে বহি:স্কার করা হয়েছে।

সোমবার(১৮ সেপ্টেম্বর) বিকেলে এই সংক্রান্তে প্রাপ্ত একটি চিঠি থেকে এই তথ্য জানা গেছে।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি স্বাক্ষরিত একটি চিঠি সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মাধ্যমে দলীয় সভাপতির নিকট পাঠানো হয়। চিঠিতে বলা হয়, রাষ্ট্রবিরোধী কর্মকান্ড ও দলীয় শ্খৃলা ভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আদম তমিজী হককে অব্যাহতি পূর্বক বাংলাদেশ আওয়ামীলীগের প্রাথমিক সদস্য পদ থেকে স্থায়ী বহি:স্কার করা হলো। ১৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের এক জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে বহি:স্কার করা হয়। সভায় আদম তমিজীর বিরুদ্ধে আনীত অভিযোগের ভিডিও সহ সকল তথ্য প্রমান প্রাপ্তী সাপেক্ষে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রসঙ্গত: হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হক ফেসবুক লাইভে ও স্ট্যাটাসে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সহ কয়েকজন আওয়ামীলীগ নেতাকে অশ্লীল ভাষায় গালাগাল করে হক গ্রুপ থেকে এক হাজার কোটি টাকা লুট ও কারখানা জবর দখল চেষ্টার অভিযোগ আনেন। এই ঘটনার প্রতিবাদে টঙ্গী ও গাজীপুরে আওয়ামীলীগ অংগ ও সহযোগী সংগঠন প্রতিবাদ সভা ও মিছিল করে। তারা ঝাড়– মিছিল করে ও থানা ঘেরাও করে তমিজীর গ্রেপ্তার দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *