আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল-আইজিপি

Slider টপ নিউজ

দতমতদ

 

 

 

 

 

গাজীপুর: পুলিশের আইজিপি একেএম শহিদুল হক বলেছেন, এবারের ঈদে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে জেলা পুলিশ , হাইওয়ে পুলিশ, মেট্রোপলিটন পুলিশ, শিল্প পুলিশসহ
পুলিশ বিভাগের যার যার অবস্থান থেকে তারা নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে।

মঙ্গলবার(১৪ জুলাই) বেলা সড়ে ১১টায়  গাজীপুর জেলার কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে
মতবিনিময়কালে এসব কথা বলেন।

আইজিপি  আরো বলেন, ঢাকাসহ সকল স্থানে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল রাখতে সক্ষম হয়েছি। এছাড়া কুমিল্লা চটগ্রাম, ঢাকা-মাওয়া এবং ঢাকা আরিচা মহাসড়কের  যেখানে যেখানে ট্রাফিক জ্যাম হওয়ার সম্ভাবনা আছে সেখানেই পর্যাপ্ত নিরাপত্তামুলক ব্যবস্থা নেয়া হয়েছে। ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ করতে তিনি সব রকমের ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান।

এসময় তিনি রাজন হত্যা প্রসংঙ্গে এক প্রশ্নের জবাবে আরো বলেন, রাজন হত্যা দুঃখজনক না, এটা মর্মান্তিক পৈশাচিক। এটা মনুষত্যের বিকৃতি। যারা করেছে তাদের মধ্যে মনুষত্য বলতে কিছু নাই। কোন ক্রমেই এ ধরনের ঘটনা মেনে নেয়া যায় না। আমরা অত্যন্ত কঠোর ব্যবস্থা নিয়েছি এবং আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য। এ পর্যন্ত মুল আসামীসহ ৫জনকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে তিনি বলেন জেদ্দায় আটক মুহিতকে ইনটারপুলের মাধ্যমে ফিরিয়ে আনার চেষ্টা চলছে এবং এ ঘটনায় অপরাধিদের যেন যখাযথ শাস্তি হয় তার জন্য অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসময় অন্যানের মধ্যে ডিআইজি এস,এম মাহফুজুল হক নুরুজ্জামান, ডিআইজি শফিকুল ইসলামসহ পুলিশের উর্দধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *