পুলিশের মৃত্যুতে ‘আলহামদুলিল্লাহ’ লিখে গ্রেপ্তার শিক্ষক

Slider বিচিত্র

সম্প্রতি চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্ঘটনায় ৩ পুলিশ সদস্য নিহতের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘আলহামদুলিল্লাহ’ লেখায় গ্রেপ্তার হয়েছেন মো. আব্দুল্লাহ আল আমিন নামের এক মাদ্রাসাশিক্ষক।

গতকাল বৃহস্পতিবার সকালে সিআইডি সাইবার ইন্টেলিজেন্সের একটি দল সিরাজগঞ্জের রায়গঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আল আমিন উল্লাপাড়া উপজেলার বাসিন্দা। তিনি ধানগড়া মহিলা মাদ্রাসার শিক্ষক বলে জানা গেছে।

আজ শুক্রবার বিকেলে সিআইডির বিশেষ পুলিশ সুপার (ক্রাইম) মো. রেজাউল মাসুদ জানান, গতকাল ওই মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পল্টন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তার আব্দুল্লাহ তার অপরাধ স্বীকার করেছেন। তিনি মূলত কওমি এবং হেফাজতে ইসলামপন্থি একটি মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক এবং স্থানীয় মসজিদের খতিব।

গত ২৭ আগস্ট চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে গাড়ির ধাক্কায় তিন পুলিশ সদস্য নিহত হন। এ নিয়ে দেশের প্রায় সব গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। এর মধ্যে একটি পত্রিকার ফেসবুক পেজে পোস্ট করা সংবাদটির মন্তব্যের ঘরে ‘আলহামদুলিল্লাহ’ কমেন্ট করেন আব্দুল্লাহ। ওই কমেন্টের ওপর আরও অনেকে আলহামদুলিল্লাহ লিখতে থাকে। কমেন্টটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে পুলিশ সদস্যদের মধ্যে ক্ষোভ এবং অসন্তোষের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *