সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বাড়ির পুকুর পাড় থেকে ককটেল উদ্ধার

Slider ফুলজান বিবির বাংলা

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বিএনপি নেতা লুৎফুজ্জামান বাবরের বাড়ির পুকুর পাড় থেকে ৩টি ককটেল উদ্ধার করেছে মদন থানা পুলিশ। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে তার নেত্রকোনা মদন পৌর এলাকার বাড়ির পুকুর পাড় থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাওহীদুর রহমান।

জানা গেছে, বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মদন উপজেলা বিএনপি, দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জান বাবরের বাড়িতে সমবেত হন। সেখানে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন নেতাকর্মীরা। পরে বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে মদন থানার পুলিশ বাবরের বাড়িতে অভিযান করতে যায়। এ সময় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। একপর্যায়ে পুলিশের ওপর ইট-পাটকেল ছোঁড়ে বিএনপি নেতাকর্মীরা।

মদন উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম তালুকদার বলেন, মদন উপজেলা বিএনপি ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করি। প্রগ্রাম শেষ করে আমিসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের দুই তৃতীয়াংশ নেতাকর্মীরা বাড়ি ফিরে যাই। পরে পুলিশ অভিযানে যায়। শুনেছি লুৎফুজ্জামান বাবর সাহেবের বাড়ির পাশে মোবাইল কোম্পানির টাওয়ারের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ পেয়েছে। এর বেশি কিছু আমি জানি না।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাওহীদুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিএনপির সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের বাড়ির সামনের পুকুর পাড় থেকে তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *