প্রধানমন্ত্রী চাইলে আমাকেও মন্ত্রিত্ব ছ‍াড়তে হবে

Slider জাতীয় ঢাকা

obaidul_sm2_337944756

গাজীপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলে আমাকেও মন্ত্রিত্ব ছেড়ে চলে যেতে হবে, বলে সাংবাদিকদের বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ জুলাই) সকালে টঙ্গী ও গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জাবারে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কাকে কখন কোথায় কাজে লাগাবেন বা বাদ দেবেন এটা হলো প্রধানমন্ত্রীর এখতিয়ার। যেমন আমি আজকে মন্ত্রী হিসেবে বক্তব্য দিচ্ছি প্রধানমন্ত্রী চাইলে আমাকেও আগামীকাল মন্ত্রিত্ব ছেড়ে চলে যেতে হবে।

মন্ত্রী আরও বলেন, কোনো অবস্থাতেই জনগণের ভোগান্তি পোহাতে দেওয়া যাবেনা। এই প্রতিজ্ঞা নিয়েই আমরা কাজ করছি। যে কোনো মূল্যেই হোক ঈদে জনগণের বাড়ি যাওয়া-আসা স্বস্তিদায়ক করতে হবে। আমরা শক্ত হলে চাঁদাবাজদের কঠোর হস্তে দমন করা সম্ভব। চাঁদাবাজরা যাতে মানুষকে হয়রানী না করতে পারে সে ব্যপারে প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি এও বলেন, নেতার সঙ্গে পাতিনেতা, উপনেতা, সিকিনেতাদের বিভিন্ন বিলবোর্ডে ছবি দেখা যায়। এর মধ্যে অনেক চাঁদাবাজদেরও দেখা যায়। নেতাকে খুশি করার জন্য চাঁদাবাজরাও নেতাদের সঙ্গে ছবি দেন। নিজেদের ছবি দেওয়ার জন্যই বিভিন্ন জায়গায় বিলবোর্ড স্থাপন করেন। এসব বিল বোর্ডের ব্যপারে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন- সড়ক বিভাগ, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *