হুট করে ঢাকায় ঋতুপর্ণা

Slider ফুলজান বিবির বাংলা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এখন ঢাকায়। আজ শনিবার দুপুরের একটি ফ্লাইটে কলকাতা থেকে ঢাকায় আসেন তিনি। কারণ নতুন সিনেমা ‘স্পর্শ’। যৌথ প্রযোজনার এই সিনেমার সংবাদ সম্মেলন হবে আজ সন্ধ্যা ৭টায়। এতে উপস্থিত থাকার জন্যই তার এবার ঢাকায় আসা। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন।

তিনি জানান, আজকের আয়োজনে আরও উপস্থিত থাকবেন অভিনেতা নিরব, আরিয়ানা জামানসহ অনেকে। এই সিনেমার অন্যতম একজন পরিচালক অনন্য মামুন অপরজন ভারতের অভিনন্দন দত্ত।

‘স্পর্শ’ নির্মিত হয়েছে বাংলাদেশের ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’ ও কলকাতার ‘রোল ক্যামেরা অ্যাকশন’ প্রযোজনায়। ঋতুপর্ণার পাশাপাশি এতে অভিনয় করছেন খরাজ মুখার্জিও।

উল্লেখ্য, ১৯৯৫ সালে ‘শ্বেতপাথরের থালা’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় ঋতুপর্ণার অভিষেক। এতে সহ অভিনেত্রীর চরিত্রে কাজ করেন তিনি। প্রভাত রায়ের এই সিনেমা ওই বছরই শ্রেষ্ঠ বাংলা চলচ্চিত্র হিসেবে ভারতের জাতীয় পুরস্কার লাভ করে। এরপর ‘সুজন সখী’, ‘নাগপঞ্চমী’, ‘মনের মানুষ’ ও ‘সংসার সংগ্রাম’ সিনেমার মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করেন ঋতুপর্ণা।

বাংলাদেশে ‘সাগরিকা’, ‘স্বামী ছিনতাই’, ‘রাঙা বউ’, ‘একটি সিনেমার গল্প’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন কলকাতার এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *