টঙ্গীদে অস্ত্রসহ সাত ডাকাত ও তিন ছিনতাইকারী গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: টঙ্গী পশ্চিম থানা পুলিশ সাত জন ডাকাত দলের সদস্য ও টঙ্গী পূর্ব থানা পুলিশ অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

বৃহসপতিবার(৩ আগস্ট) টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশ পৃথকভাবে এই তথ্য জানায়। বুধবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

ডাকাতির প্রস্তুতির অভিযোগে গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ জাহিদ মিয়া (১৯), মোঃ হৃদয় (২২), মোঃ সোহেল খান (২৫) মোঃ সোহাগ মিয়া (২২) মোঃ ইসমাইল (৩০) মোঃ ফরহাদ হোসেন (২৬), মেহেদী হাসান (১৯)। এরা টঙ্গী এলাকার বাসিন্দা।

ছিনতাইকারী হিসেবে গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁদপুর জেলার সদর থানার নাজির পাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে রাসেল(২২),হবিগঞ্জ জেলার বাহুবল থানার বানিয়াগাঁও গ্রামের নজরুল ইসলামের ছেলে হোসেন(২১), ঢাকা জেলার নবাবগঞ্জ থানার আন্ধারকোটা মৃত শাহাজাহানের ছেলে সজল(২৫)।

টঙ্গী পশ্চিম থানা পুলিশ জানায়, বুধবার গভীর রাতে টঙ্গী পশ্চিম থানাধীন মাছিমপুর কাদেরিয়া টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পাকা রাস্তার উপর ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করে।

টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম জানান, আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে। আদালতে পাঠানো হবে।

টঙ্গী পূর্ব থানা পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতে টঙ্গীর নতুন বাজার এলাকায় একদল ছিনতাইকারী ছিনতাই করছে এমন খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে তাদের তিনজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি চাকু,একটি সুইচ গিয়ার ও একটি চাপাতি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা টঙ্গীর বিভিন্ন এলাকায় ছিনতাই ও ডাকাতি করে আসছিল বলে জানিয়েছে পুলিশ ।

টঙ্গী পূর্ব থানার ওসি মো.আশরাফুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *