ছেলেকে নিয়ে শাকিব-অপু কি কানাডায়

Slider বিনোদন ও মিডিয়া

সম্প্রতি যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থানে ঘুরতে দেখা গেছে সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসকে। সঙ্গে আছে তাদের একমাত্র সন্তান জয়। যা নিয়ে নানা খবরও ছাপা হয়েছে দেশের গণমাধ্যমে। তবে আজ সোমবার খবরে আসে, যুক্তরাষ্ট্রের পর তারা নাকি এখন কানাডায়। আর এমন কথা রটে অপুর প্রকাশ করা একটি ভিডিও থেকে।

আজ বাংলাদেশ সময় সকাল ৮টার দিকে ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। সেখানকার একটি পার্কে ‘ফায়ার ওয়ার্ক’ প্রদর্শনীর সময় লাইভে আসেন তিনি। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই লাইভে অপুকে দেখা গেলেও দেখা যায়নি শাকিব কিংবা জয়কে। তবে বাবা-ছেলের কথোপকথন নেপথ্যে শোনা যাচ্ছিল। এ সময় ছেলেকে ‘ফায়ার ওয়ার্ক’ দেখাচ্ছিলেন শাকিব। এই ভিডিওতেই প্রদর্শনী দেখতে থাকা কোনো একজনের মুখ থেকে শোনা যায়, ‘কানাডা’ শব্দটি।

এছাড়াও অন্য একটি ভিডিওতে অপু-জয়কে দেখা গেছে যুক্তরাষ্ট্র ও কানাডা সীমান্তে নায়াগ্রা জলপ্রপাতের পাশে ঘুরে বেড়াতে। সেই ভিডিও ধারণ শুরুতে অপু করলেও পরবর্তীতে ক্যামেরার দায়িত্ব নেয় অন্য কেউ। এই দুই ভিডিও’র কারণে অনেকেই বলছে, ছেলেকে নিয়ে শাকিব-অপু এখন কানাডায়!

তবে ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, তারা এখনো যুক্তরাষ্ট্রেই আছেন। আর দেশটির বিভিন্ন স্থানে ছেলেকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পাশাপাশি পরিচিতদের আমন্ত্রণেও যাচ্ছেন একই সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *