‘তোমাকে সব সময় ভালোবাসি’

Slider বিনোদন ও মিডিয়া


নন্দিত অভিনেতা, নির্মাতা ও লেখক আফজাল হোসেন। বিজ্ঞাপন, মঞ্চ, টিভি নাটক, সিনেমা- সব মাধ্যমে দ্যুতি ছড়িয়েছেন তিনি। আজ বুধবার গুণী এই মানুষটির ৬৯তম জন্মদিন। আর বিশেষ এদিনে ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন তিনি। শুভেচ্ছা জানিয়ে অনেকেই তাকে নিয়ে ফেসবুকে লিখছেন নানা কথা।

বিশেষ এই দিনে অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা ফেসবুকে আফজাল হোসেনের সঙ্গে একটি ছবি শেয়ার করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, ‘শুভ জন্মদিন আফজাল, তোমার সব সুখ কামনা করছি। তোমাকে সব সময় ভালোবাসি।’

এদিকে, আফজাল হোসেনের সঙ্গে যার নামটি সবচেয়ে বেশি উচ্চারিত হয়, তিনি হলেন সুবর্ণা মুস্তাফা। তারা জুটি বেঁধে অভিনয় করেছেন বহু নাটকে।

উল্লেখ্য, ১৯৫৪ সালের ১৯ জুলাই সাতক্ষীরার পারুলিয়ায় জন্মগ্রহণ করেন আফজাল হোসেন। চারুকলায় পড়ার সময় ঢাকা থিয়েটারের মাধ্যমে মঞ্চে কাজ শুরু করেন তিনি। মডেলিং ও বিজ্ঞাপনচিত্রকে শিল্প পর্যায়ে প্রতিষ্ঠিত করার ব্যাপারে অনেক অবদান রয়েছে এই তারকার।

আশির দশকে তার অভিনীত দর্শকপ্রিয় নাটকগুলোর মধ্যে রয়েছে- ‘কুল নাই কিনার নাই’, ‘পারলে না রুমালি’, ‘জোহরা’, ‘ওহ দেবদুত’, ‘রক্তের আঙ্গুরলতা’ ইত্যাদি। এছাড়া ‘দুই জীবন’, ‘নতুন বউ’, ‘পালাবি কোথায়’ সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

সম্প্রতি আফজাল হোসেন দুটি সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমা দুটি হলো সেলিনা হোসেনের গল্প অবলম্বনে হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’ এবং ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে নির্মিত ‘অপরাজেয়’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *