গাজীপুরে সাংবাদিক কে হত্যার ষড়যন্ত্র নিয়ে ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল, থানায় জিডি

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরে মহানগর ছাত্রদলের সাবেক সহ-সম্পাদক রমজান আলী বাবু ওরফে নাইনটিনাইন বাবুর বিরুদ্ধে আনন্দ টেলিভিশনের গাজীপুর মহানগর প্রতিনিধি ও টঙ্গী প্রেস ক্লাবের সদস্য শেখ মোঃ রাজীব হাসানকে হত্যার পরিকল্পনা করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে রাজীব থানায় জিডি করেছেন।

বুধবার( ১৯জুলাই) দুপুরে সাংবাদিক রাজীব হাসান কালের কন্ঠকে এই তথ্য জানান। রাজীব জানান, গত ১৪ই জুলাই শুক্রবার রাত আনুমানিক সাড়ে নয়টার সময় এরশাদনগর ১নং ব্লক বড় বাজারে মাতাল অবস্থায় প্রবেশ করে এক যুবক। বাজারে প্রবেশ করে প্রথমে ছাত্রলীগ নেতা হায়দার খানের দোকানে ঢুকে হায়দার খান ও সাংবাদিক রাজিব হাসান কে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং বিভিন্ন হুমকি ধমকি দেয়। পরবর্তীতে বাজারের লোকজনের কাছে জেনে রাজীব টঙ্গী পূর্ব থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে আসলে ওই যুবক পালিয়ে যায়। এসময় পুলিশে খবর দেওয়ার কারনে ছাত্রদল নেতা রমজান আলী বাবু স্থানীয় সেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন কে বলে রাজিব কি এমন সাংবাদিক হইয়া গেছে যে অয় পুলিশ নিয়া আসে। পুলিশ গেলে শালারে পিটামু। বিষয়টি তাৎক্ষনিক জাকির হোসেন সবার সামনে প্রকাশ করলে ছাত্রদল নেতা বাবু সেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেনের সাথে অশালীন ভাষায় কথা বলেন। এসময় সেচ্ছাসেবক লীগ নেতা রায়হান সরদার ঘটনাস্থলে উপস্থিত থেকে ছাত্রদল নেতা রমজান আলী বাবু ওরফে নাইনটিনাইন বাবুর অশালীন আচরণের প্রতিবাদ জানায়। এরপর মহানগর ছাত্রদলের
সাবেক সহ-সম্পাদক রমজান আলী বাবুর কন্ঠে সাংবাদিক রাজীব হাসান কে প্রাণনাশ করার পরিকল্পনার একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়। পরবর্তীতে অন্যান্য সাংবাদিক ও নিজ পরিবারের সাথে আলোচনা করে টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেন রাজীব। এরপর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে বাবু পালিয়ে যায়। এবিষয়ে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরীও করেন রাজীব হাসান।

এ বিষয়ে বক্তব্য নিতে রমজান আলী বাবুকে পাওয়া যায়নি। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, রাজীব হাসান সাধারণ ডায়েরী করেছেন। আমরা তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *