শ্রীপুরে নির্বাচনী স্বহিংসতায় ১ জনকে কুপিয়ে জখম

Slider গ্রাম বাংলা

শ্রীপুর প্রতিনিধি:পূর্বশত্রুতার জেরে নির্বাচনকে পুঁজি করে স্বহিংসতায় গাজীপুর জেলার শ্রীপুরে একজনকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা।

আজ শনিবার সন্ধা সাড়ে ৭টার দিকে স্থানীয় হয়দেবপুর দরগা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে কয়েকশ গজ দূরে এই ঘটনা ঘটে। বর্তমানে আহতকে ঢাকার পঙ্গু হাসপাতালে

গুরুতর আহতের নাম আ: মতিন(৩৮)। পিতার নাম রহিম উদ্দিন মন্ডল। বাড়ি শ্রীপুর থানার কাওরাইদ ইউনিয়নে। তিনি তালা প্রতীকের ভাইস প্রার্থী মাহতাব উদ্দিনের ঘনিষ্ট কর্মী। তিনি বিএনপি থেকে গত সংসদ নির্বাচনের পূর্বে আওয়ামীলীগে যোগদান করেন।

স্খানীয় জানান,দরগা বাজার থেকে নির্বাচনী কাজ করে সিএনজি গাড়ি যোগে জৈনা বাজার যাওয়ার পথে বাজারের কয়েকশ গজ দূরে দূর্বৃক্তরা গাড়ির গতিরোধ করে মতিনকে নামিয়ে ফেলে। এরপর মতিন ভয়ে দৌড় দিয়ে রাস্তার পাশে এক বাড়িতে ঢুকে দরজা লাগিয়ে আত্মরক্ষার চেষ্টা করে। অত:পর সন্ত্রাসীরা দরজা ভেঙ্গে ভেতর থেকে মতিনকে বের করে কুপিয়ে রক্তাক্ত জখম করে। সন্ত্রাসীরা মতিনের বাম পায়ে প্রচন্ড আঘাত করে
পা ভেঙ্গে ফেলেছে বলে আহতের দাবী।

এরপর স্থানীয়রা প্রতিরোধ করলে সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

আহতের পারিবারিক সূত্র জানায়, গুরুতর ও রক্তাক্ত মতিনকে প্রথমে মাওনা আলহেরা হাসপাতালে ও পরে শ্রীপুর সরকারী হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্ররণ করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *