ঢাকায় বর্নাঢ্য আয়োজনে গণপূর্ত মন্ত্রীকে সংবর্ধনা

Slider বাংলার সুখবর

প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্তঃ ঢাকাস্থ পিরোজপুর জেলা স‌মিতির আয়োজনে পি‌রোজপুর জেলার নাজিরপুর উপজেলার কৃ‌তি সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণাল‌য়ের মাননীয় মন্ত্রী শ. ম. রেজাউল ক‌রিম এম‌পি’র সংবর্ধনা অনুষ্ঠান শ‌নিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জি‌নিয়ার্স ইন‌স্টি‌টিউশন, বংলা‌দেশ মিলনায়‌তনে অনু‌ষ্ঠিত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠা‌নের সূচনা লগ্নে আনন্দ‌লো‌কে মঙ্গলা‌লো‌কে সত্য সুন্দরও’ গান‌টির সা‌থে সম‌বেত নৃত্য প‌রি‌বে‌শিত হয়।

অনুষ্ঠা‌নে সংব‌র্ধিত গৃহায়ন ও গণপূর্ত শ. ম. রেজাউল ক‌রিম, এম‌পি-‌কে আয়োজক‌দের পক্ষ থে‌কে প্রদান করা হয় স্মারক সম্মাননা ক্রেস্ট সহ উত্তরীয়। পি‌রোজপুর জেলার বি‌ভিন্ন উপ‌জেলার পক্ষ থে‌কে এবং বি‌ভিন্ন স‌মি‌তি ও সংগঠ‌নের পক্ষ থে‌কে সংব‌র্ধিত মন্ত্রী‌কে ফু‌লেল শু‌ভেচ্ছায় একের পর এক আনন্দঘন পরিবেশে বরণ করা হয়।

ঢাকাস্থ পি‌রোজপুর জেলা স‌মি‌তির সভাপ‌তি সা‌বেক স‌চিব এম শামসুল হ‌কের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠা‌নে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন পি‌রোজপুর-৩ আস‌নের সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী, সা‌বেক মন্ত্রী জনাব মোস্তফা জামাল হায়দার, আইই‌বি এর সভাপ‌তি এবং বাংলা‌দেশ আওয়মী লী‌গের বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিষয়ক সম্পাদক প্র‌কৌশলী অবদুস সবুর, আইই‌বি এর সাধারণ সম্পাদক প্র‌কৌশলী খন্দকার মনজুর মো‌র্শেদ, ক‌বি পারভীন রেজা প্রমুখ।

সংবর্ধনা উদযাপন ক‌মি‌টির আহ্বায়ক এ্যাড‌ভো‌কেট তালুকদার জি. ক‌বির এবং সংবর্ধনা উদযাপন ক‌মি‌টির সদস্য স‌চিব প্রকৌশলী সু‌নির্মল মন্ডল-সহ অন্যা‌ন্য‌দের ম‌ধ্যে সরকা‌রি-‌বেসরকা‌রি প্র‌তিষ্ঠা‌নে বি‌ভিন্ন পেশায় কর্মরত ‌পি‌রোজপু‌রের সা‌বেক ও বর্তমা‌নে কর্মকর্তাগণ উপ‌স্থিত ছি‌লেন। সংবর্ধনা শেষে প্রিয় মন্ত্রী মহোদয়ের উপর লিখিত বিভিন্ন গাণ কবিতা ও বর্নিল উপস্থাপনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *