টঙ্গীতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা


টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি: ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব ও পশ্চিম দুইটি থানা ও তার অধীন ১৫টি ওয়ার্ডে নেতাকর্মীদের নিয়ে কর্মী সভা করেছে সংগঠনটি।

শনিবার(১৫ জুলাই) বিকেলে টঙ্গী সরকারি কলেজ মাঠে এ কর্মী সভা শুরু হয়।

সভায় দুইটি থানা ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীরা জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন বলে জানা গেছে।

কর্মীসভায় যোগ দিতে দুপুর দুইটা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে টঙ্গী সরকারি কলেজ মাঠে আসতে থাকেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় বিভিন্ন রঙের টি-শার্ট,ক্যাপ পরে কর্মীসভায় এসেছেন কর্মী-সমর্থকরা। নেতাদের নামে স্লোগান দিতে দেখা যায় অনুসারীদের।

টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক পদে ১৬ ও পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক পদে ১৫জনের প্রার্থীতা ঘোষণা করা হয়।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ কাজলের সঞ্চালনায় কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল,গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি। পরে গঠনতন্ত্র অনুযায়ী মহানগরীর দুইটি থানা ও ওয়ার্ড কমিটি গঠন করতে
কর্মীসভার আয়োজন করা হয়।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু বলেন, আজ কর্মীসভা করা হয়েছে। বিভিন্ন পদে পদ প্রত্যাশী নেতাকর্মীদের জীবন বৃত্তান্ত জমা নেয়া হয়েছে। যাচাই-বাছাই শেষে কমিটি ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *