টঙ্গীতে ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত কিশোরের মৃত্যু

Slider বাংলার মুখোমুখি

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত(১৩) এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার(১৫ জুলাই) বেলা ১১টার দিকে টঙ্গীর মধুমিতা রেলগেট এলাকায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা। পরে দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে মধুমিতা রেলগেট এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে একটি কিশোর পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।পরে হাসপাতালটির জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

স্থানীয় তরুণ রাকিব বলেন, সকালে মধুমিতা রেলগেট এলাকায় আমরা অবস্থান করছিলাম। হঠাৎ ট্রেন থেকে একটি কিশোর পড়ে গিয়ে গুরুতর আহত হয়। আমরা তাকে উদ্ধার করে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসি। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে কিশোরের মৃত্যু হয়। কিশোরের লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক(এসআই) ছোটন শর্মা বলেন, কিশোর মৃত্যুর খবর পেয়েছি। কিশোরের পরিচয় সনাক্তে কাজ করবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *