টঙ্গীতে বাস চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

Slider গ্রাম বাংলা


টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে বাস চাপায় এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(১৩ জুলাই) সকাল সাড়ে দশটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের
টঙ্গীর বনমালা এলাকায় দূর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম সুহাদ মাহমুদ ফাহিম(২৩)। তিনি শরীয়তপুর জেলার পালং থানার সোনামুখী গ্রামের মোশারফ হোসেনের ছেলে। ফাহিম টঙ্গীর দত্তপাড়া শান্তিবাগ এলাকায় জনৈক জিলানির বাড়িতে ভাড়ায় থেকে পরিবারের সাথে বাস করতেন। তিনি ঢাকার তিতুমীর সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় বাসটির চালক কৌশলে পালিয়ে গেলেও বাসের সহকারী(হেলপার) দ্বীন ইসলামকে(২০) স্থানীরা আটক করে পুলিশে সোপর্দ করে জনতা।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকায় যেতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বনমালা বাসস্ট্যান্ডে আসেন ফাহিম। এ সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী জলসিড়ি পরিবহনের( ঢাকা মেট্রো-ব-১১-৫৫৯৫) একটি ধীরগতিতে চলন্ত বাসে উঠতে গিয়ে পড়ে যায়। এ সময় বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন ফাহিম।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে
স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন। পরে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশরাফুল ইসলাম বলেন,বাসটিকে জব্দ করা হয়েছে। লিখিত আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতের লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *