টঙ্গীতে শ্রমিক নেতা শহিদুল হত্যা মামলায় ৪জন গ্রেপ্তার এই নিয়ে গ্রেপ্তার সংখ্যা ৭

Slider ফুলজান বিবির বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: টঙ্গীতে শ্রমিক নেতা শহিদুল ইসলাম শহিদ হত্যা মামলায় গত ২৪ ঘন্টায় ৪জনকে গ্রেপ্তার করেছে শিল্প পুলিশ। এ নিয়ে এই মামলায় মোট গ্রেপ্তার হল ৭জন।

আজ বৃহসপতিবার(১৩ জুলাই) বিকাল ৩টায় শিল্প পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমরান আহম্মেদ পিপিএম এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার ৪জন হলেন, রাইতুল ইসলাম রাতুল(১৯), মোঃ জুলহাস আলী রকি(২৩), মোঃ সোহেল হাসান সোহাগ(২৪) ও মোঃ শাহিনুল ইসলাম শাহীন(২১)। গাজীপুর ও টঙ্গীর বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। এর আগে এই মামলায় ৩জনকে গ্রেপ্তার করা হয়। এই ৩জন হলেন, মাজহারুল ইসলাম(৩৫), রাসেল মন্ডল(৩২) ও মোঃ হানিফ(৫০)। তারা স্থানীয় গুটিয়া এলাকায় বসবাস করেন।

উল্লেখ্য, বাংলাদেশ গার্মেন্টস অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল শ্রমিক ফেডারেশনের গাজীপুর জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম গত ২৫ জুন টঙ্গীর সাতাইশে প্রিন্স জ্যাকার্ড সোয়েটার লিমিটেড’ কারখানায় বকেয়া বেতন আদায়ের জন্য আন্দোলনরত শ্রমিকদের পক্ষে ভূমিকা রাখতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত হন। শহিদুলের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের মিঠালূ গ্রামে। মামলার সাথে সাথে এক আসামী গ্রেপ্তার হয়। পরবর্তি সময় মামলাটি টঙ্গী পশ্চিম থানা থেকে শিল্প পুলিশে স্থানান্তর করা হয়। ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ গাজীপুর মামলার তদন্তভার পেয়ে মামলাটিকে বিশেষ গুরুত্ব দিতে মামলার তদারক কমিটি গঠন করে। এই কমিটির সভাপতি হলেন শিল্প পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমরান আহম্মেদ পিপিএম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *