ব্যবসায়ীদের সড়ক অবরোধ, গুলশান এলাকায় তীব্র যানজট

Slider ফুলজান বিবির বাংলা


রাজধানীর গুলশান-১ নম্বরের গোল চত্বর অবরোধ করেছেন ব্যবসায়ীরা। এতে করে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার পর সড়ক অবরোধ করেন ব্যবসায়ী ও দোকানের কর্মচারীরা।

খোঁজ নিয়ে জানা গেছে, গুলশান শপিং সেন্টার সিলগালা করার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন ব্যবসায়ীরা। সড়ক অবরোধের কারণে গুলশান-১ নম্বর চত্বরে যানচলাচল বন্ধ রয়েছে

এর আগে দুপুর ১২টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝুঁকিপূর্ণ ভবন হওয়ায় মার্কেটটি সিলগালা করে দেন। এ সময় ব্যবসায়ীদের সঙ্গে সিটি করপোরেশনের কর্মকর্তাদের বাগবিতণ্ডা হয়।

গুলশান ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জানান, ভবনটি পরিত্যক্ত ও ঝুঁকিপূর্ণ হওয়ায় সেটি সিলগালা করতে এসেছিলেন ডিএনসিসি কর্মকর্তারা। এখানে নির্বাহী ম্যাজিস্ট্রেটও রয়েছেন। তাদের উপস্থিতিতেই ব্যবসায়ী ও কর্মচারীরা ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করেন। এখন পর্যন্ত গুলশান গোল চত্বর এলাকার চারদিকের সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

পুলিশের গুলশান জোনের সরকারী কমিশনার (এসি) আব্দুল্লাহ আল মাসুম বলেন, সড়ক অবরোধের ফলে গুলশান-১ নম্বর চত্বরে যান চলাচল বন্ধ থাকায় আশেপাশের সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সড়ক সচলের চেষ্টা করা হচ্ছে। ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *