মা হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা!

Slider বিনোদন ও মিডিয়া

পূর্ণিমার চাঁদ না হলেও তিনি তার চেয়ে কোন অংশে কম নন। ৪২ বছরেও যেন ২০ বছরের তরুণী তিনি। ঢাকাই চলচ্চিত্রের সুন্দরী ও জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার জন্মদিন ছিল ১১ জুলাই। এদিন সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় পূর্ণ হয়েছেন পূর্ণিমা। তবে এরই মধ্যে শোবিজ পাড়ায় গুঞ্জন উঠেছে আবারও মা হতে চলেছেন এই নায়িকা!

পূর্ণিমার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন বক্তব্য না আসলেও বর্তমানে বিভিন্ন অনুষ্ঠানে তার ভিন্ন স্টাইলের উপস্থিতি এমনটারই ইঙ্গিত দিচ্ছে। প্রতিটি অনুষ্ঠানেই নায়িকা আসছেন ঢিলেঢালা পোশাকে। সেই সঙ্গে নতুন করে কোন অনুষ্ঠান হাতে নিচ্ছেন না, যা আগে শিডিউল দেওয়া শুধুমাত্র সেগুলোর মধ্যেই সীমাবদ্ধ রাখছেন নিজেকে।

নগদের ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘কে জিতবে বিএমডব্লিউ’ শিরোনামের একটি অনুষ্ঠানে পূর্ণিমা রয়েছেন সঞ্চালিকা হিসেবে। সেখানে সবগুলো পর্বেই এ নায়িকার পোশাকগুলো ছিল ঢিলেঢালা প্রকৃতির, অনেকটা গাউন স্টাইলের। সচরাচর তাকে এমন পোশাকে দেখা যায় না। আর এ নিয়েই শুরু হয় গুঞ্জন। কেউ কেউ বলছেন, বেবি বাম্প লুকাতেই তিনি এ ধরণের পোশাক বেছে নিয়েছেন।

এদিকে একাধিক সূত্র থেকে পূর্ণিমার মা হতে যাওয়ার খবরটি নিশ্চিত হওয়া গেছে। জরুরি কোন কাজ ছাড়া বাড়ির বাইরেও যাচ্ছেন না তিনি। বড় কোন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন না।

এর আগে ২০১৪ সালে অভিনেত্রীর সাবেক স্বামী আহমেদ জামাল ফাহাদের ঘরে কন্যাসন্তানের জন্মদেন পূর্ণিমা। পরে ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় নায়িকা। সেই সংসারেই আসতে চলেছে নতুন অতিথি।

উল্লেখ্য, পূর্ণিমা নামে দর্শকমহলে পরিচিতি পেলেও তার আসল নাম দিলারা হানিফ রীতা। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি ভালো লাগার কারণে ক্লাস নাইনে পড়ার সময় চলচ্চিত্রে অভিনয় শুরু তার। দীর্ঘ অভিনয়জীবনে অনেক ভালো ভালো সিনেমা উপহার দিয়েছেন তিনি। ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘মনের মাঝে তুমি’ তার অভিনয়জীবনকে অন্য উচ্চতায় নিয়ে যায়। ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সিনেমাটি দিয়েও দর্শকমনে তার অবস্থান আরও শক্ত হয়।

পূর্ণিমা চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি নাটকেও কাজ করেছেন। ২০১১ সালে বিশ্বকবির প্রয়াণদিবসে মাহবুবা ইসলাম সুমির পরিচালনায় ‘ল্যাবরেটরি’ নাটকে সেঁজুতি চরিত্রে অভিনয় করেন। এরপর নাটকের পাশাপাশি মডেলিং, উপস্থাপনাতেও সাফল্য পান এ জনপ্রিয় অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *