৫শ গাড়ির বহর নিয়ে আ. লীগের সমাবেশে যাচ্ছেন জাহাঙ্গীর

Slider গ্রাম বাংলা


ঢাকার বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে আজ বুধবার শান্তি সমাবেশ করছে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা। এ সমাবেশে গাজীপুর থেকে ৫শ গাড়ির বহর নিয়ে যোগ দিচ্ছেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

গতকাল মঙ্গলবার রাতে জাহাঙ্গীর আলম নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‌‘দলের শীর্ষ নেতৃবৃন্দের নির্দেশনা পেয়ে শান্তি সমাবেশে যোগ দেওয়ার প্রস্তুতি নিয়েছি। সমাবেশে যাওয়ার জন্য ইতিমধ্যে ৫শ গাড়ি প্রস্তুত করা হয়েছে।’

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র আরও বলেন, ‘আমার বিপুল সংখ্যক নেতাকর্মীর জন্য ৭শ গাড়ির দরকার ছিল। কিন্তু বিভিন্ন জায়গাতে যোগাযোগ করেও পর্যাপ্ত গাড়ি পাওয়া যাচ্ছে না।’

তবে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে থাকার কথা জানিয়েছেন জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, বিকেলে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।বিএনপির এক দফা কর্মসূচি নিয়ে আজ নয়াপল্টনে আয়োজিত সমাবেশের দিনে এ কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ। তবে এটিকে বিএনপির সমাবেশের পাল্টা কর্মসূচি বলতে নারাজ দলটির নেতারা।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের কেন্দ্রীয়, থানা, ওয়ার্ডের নেতাকর্মীসহ দলের ভ্রাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরও সমাবেশ সফল করার নির্দেশনা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *